adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ওষুধ কোম্পানির বিরুদ্ধে কারিনার মামলার প্রস্তুতি

kareena-kapoor1431492014বিনোদন ডেস্ক : বলিউড তারকারা প্রায় সময়ই বিভিন্ন ব্র্যান্ডের জিনিসের প্রতিনিধি হিসেবে কাজ করেন। সে সকল ব্র্যান্ডের কর্তৃপক্ষ তারকাদের মাধ্যমে দর্শকদের উদ্বুদ্ধ করেন তাদের প্রডাক্ট কেনার জন্য। 

সম্প্রতি তেমনি একটি ওষধ কোম্পানি তাদের একটি পণ্য ব্যবহারের জন্য দর্শকদের উদ্বুদ্ধ করেন। তারা একটি ওয়েবসাইটের প্রতিবেদনের মাধ্যমে দাবি করেন, তাদের পণ্যটি ব্যবহার করে বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান প্রায় ১৩ কেজি ওজন কমিয়েছেন।

কিন্তু ব্যাপারটি মোটেও সত্যি নয় এবং কারিনা সেই মেডিক্যাল কর্তৃপক্ষের বিরুদ্ধে মামলা করার চিন্তা করছেন বলে জানিয়েছেন কারিনার একজন মুখপাত্র। এ অভিনেত্রী ইতিমধ্যে আইনজীবীদের সঙ্গে এ বিষয়ে কথাও বলেছেন বলে জানিয়েছেন তিনি।
 
ওই মুখপাত্র ভারতীয় একটি সংবাদমাধ্যমকে বলেছেন, ‘কারিনা যখনই ওষুধ সেবনের মাধ্যমে তার ওজন কমানোর প্রতিবেদনটি দেখেছেন, তিনি খুবই হতাশ হয়েছেন। সেই ওষুধ কোম্পানি এবং যে ওয়েবসাইটে প্রতিবেদনটি প্রকাশ পেয়েছে তাদের বিরুদ্ধে আইনি নোটিশ পাঠানোর জন্য আইনজীবীদের সঙ্গে কথাও বলেছেন তিনি। মেডিক্যাল কোম্পানিটির বিরুদ্ধে ২০ কোটি রুপির মামলা দায়েরের চিন্তা করছেন কারিনা।’ 

তিনি আরো বলেন, ‘কারিনা কখনই সেই ওষুধ সেবন করেননি।  ওষুধ কোম্পানিটি প্রসিদ্ধ কোনো কোম্পানি নয়। আইনজীবী দলটি এরই মধ্যে বিস্তারিত তথ্য সংগ্রহের জন্য কাজ শুরু করে দিয়েছেন। কোম্পানিটির সঙ্গে ওয়েবসাইটের কোনো যোগসাজশ আছে কি না, সেটিও খোঁজ করা হচ্ছে।’  

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া