adv
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গোল্ড কাপ হকি শুরু

New Imageহুমায়ুন সম্রাট : বাংলাদেশ হকি ফেডারেশনের ব্যাবস্থাপনায় এবং এটিএন বাংলার পৃষ্ঠপোষকতায় বুধবার থেকে মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে শুরু হয়েছে জাতীয় হকির ৩০তম আসর ‘এটিএন বাংলা গোল্ডকাপ জাতীয় হকি টুর্ণামেন্ট’। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করেন এটিএন বাংলা ও এটিএন নিউজের চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান। 

এসময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ হকি ফেডারেশনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও টুর্ণামেন্ট কমিটির সম্পাদক আনভির আদিল খান, এটিএন বাংলার পরিচালক মোঃ মনিরুল ইসলাম, উপদেষ্টা, মীর মোঃ মোতাহার হাসান, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট, তাশিক আহমেদসহ হকি ফেডারেশনের কর্মকর্তাবৃন্দ। 
উদ্বোধনী দিনের খেলায় বাংলাদেশ বিমান বাহিনী ৫-১ গোলে কুমিল্লা জেলা দলকে পরাজিত করে।    
অপর খেলায় চট্রগ্রাম জেলার মুখোমুখী হয় হবিগঞ্জ জেলা। চট্টগ্রাম জেলা ১১-০ গোলের বড় ব্যবধানে হারায় হবিগঞ্জ জেলাকে। অন্য খেলায় ময়মনসিংহ জেলা ২-১ গোলে পরাজিত করে পটুয়াখালী জেলাকে। উল্লেখ্য, এবারের প্রতিযোগিতায় মোট ২৩টি দল অংশগ্রহণ করছে। অংশ নেয়া দল গুলো হলো – বিকেএসপি, ঢাকা জেলা, ফরিদপুর জেলা, বাংলাদেশ সেনাবাহিনী, বাংলাদেশ নৌ বাহিনী, বাংলাদেশ বিমানবাহিনী, বাংলাদেশ পুলিশ, রাজশাহী বিভাগ, নারায়নগঞ্জ জেলা, বরিশাল জেলা,  কুষ্টিয়া জেলা, রাজশাহী জেলা, জয়পুরহাট জেলা, চুয়াডাঙ্গা জেলা, দিনাজপুর জেলা, সাতক্ষীরা জেলা, পঞ্চগর জেলা, সিলেট জেলা, কুমিল্লা জেলা, চট্রগ্রাম জেলা, ময়মনসিংহ জেলা, পটুয়াখালী জেলা এবং হবিগঞ্জ জেলা।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া