adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খুলনা স্টেডিয়ামে গ্যালারি বাড়াতে পদক্ষেপ নিচ্ছেন শেখ সোহেল

IMG_20160116_133538খুলনা স্টেডিয়াম থেকে জহির ভূইয়া 
শেখ সোহেল বিসিবির একজন পরিচালক। তারই সরাসরি নিয়ন্ত্রনে খুলনায় টি২০ সিরিজের সকল কার্যক্রম পরিচালিত হচ্ছে। কাল দ্বিতীয় টি২০ ম্যাচটি মাঠে গড়ানোর আগের দিন (শনিবার সকাল) তাই স্টেডিয়ামে এসে খোঁজ খবর নিলেন। কথা হল শেখ সোহেলের সঙ্গে সাংবাদিকদের। অনেক আক্ষেপ করলেন বিসিবির এই পরিচালক। জানালেন খুলনা স্টেডিয়ামের গ্যালারির চেয়ার গুলোর করুণ দশা। আর সাড়ে ১২ হাজার দর্শক ক্ষমতাসম্পন্ন স্টেডিয়ামের গ্যালারি বাড়াতে পরিকল্পনা কথা বললেন। ঠিকাদারদেরও এক হাত নিলেন এই বিসিবি পরিচালক।
খুলনার স্টেডিয়ামের পূর্ব গ্যালারিতে চেয়ার নেই বলেই চলে। আর বাকী গ্যালারির অবস্থা এতোই করুন যে শেখ সোহেল নিজেই ক্ষোভ প্রকাশ করলেন। এক প্রশ্নের জবাবে তিনি সাংবাদিকদের বলেন,“এই খুলনা স্টেডিয়াম এক সময় হেলি প্যাড ছিল। তারপর এখানে স্টেডিয়াম বানানো হয়েছে। বিশ্বকাপের সময় এই স্টেডিয়ামে চেয়ার বসানো হয়েছে। কিন্তু যা করা হয়েছে তা মোটেও ঠিক হয়নি। ঠিকাদাররা লাভ করবে ভাল কথা। কিন্তু তাই বলে এভাবে! চেয়ার গুলোতে বসে খেলা দেখা ঝুঁকিপূর্ন। প্রায় সব চেয়ারই ভাঙ্গা। প্রতিটি সিরিজের আগে বিসিবি নিজেরা মেরামত করে। এভাবে তো চলতে পারে না। তিন দিনের মধ্যে স্টেডিয়ামে রং করা হয়েছে। কঠিন কাজ।
এখন মাথায় আছে গ্যালারি বাড়িয়ে ধারন ক্ষমতা বাড়ানো। আমরা বিসিবি থেকে পরিকল্পনা করেছি। আর প্রধানমন্ত্রীর কাছে এই নিয়ে আবেদন জানানো হবে। খুলনা একটি বড় বিভাগ। তাই এই স্টেডিয়ামে আরও ১০ হাজার দর্শক বাড়ানোর পরিকল্পনা আছে। সেভাবেই কাজ করা হচ্ছে। এটা এখন খুলনাবাসী প্রাণের দাবী।”
নতুন গ্যালারি বানানো প্রসঙ্গে শেখ সোহেল আরও বলেন,“আমি ক্রীড়া মন্ত্রনালয়কে বলে দিয়েছি এই স্টেডিয়ামে যে কাজ করা হবে তার আগে আমার সঙ্গে আলোচনা করতে হবে। আর যে ঠিকাদার কাজ করবে তাকে আমার সঙ্গে কথা বলতে হবে। কি কাজ করেছে তা আমাকে দেখাতে হবে। আমাকে না জানিয়ে ক্রীড়া মন্ত্রনালয় ঠিকানদারকে বিল দিতে পারবে না। আর কোন দূর্নীতি মানা হবে না।”

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া