adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ক্রিকেটের জানাজা পড়লো পাকিস্তানি সমর্থকরা(ভিডিও)

PK SUPORTERস্পোর্টস ডেস্ক : ভারত ও পাকিস্তানের ক্রিকেট নিয়ে সর্বদা সমর্থকদের মাঝে একটা ভিন্ন রকম উত্তেজনা বিরাজ করে। চির প্রতিদ্বন্দ্বী এই দুই দেশ যখনই হারে-জিতে তখনই দেশ দু'টির সমর্থকদের মাঝে হতাশা বা অতি আনন্দ প্রকাশ পায়। এবার ভারতের কাছে হারের পর পাকিস্তান সমর্থকদের মধ্যে হতাশার নতুন মাত্রা পেলো সে দেশের ক্রিকেটের জানাজা পড়ে।
সম্প্রতি ভারত-পাকিস্তান ম্যাচ শুরুর আগে সামাজিক যোগাযোগমাধ্যমে দেখা গিয়েছিল বেশ কিছু রেস্তোরাঁয় টেলিভিশনকে জাল দিয়ে ঘিরে দেওয়া হয়েছে। ভারতের কাছে হারার পর পাকিস্তানের এই ছবিগুলির সঙ্গে মোটামুটি পরিচিত ক্রিকেটবিশ্ব। দেশটিতে কুশপুতুল পোড়ানো থেকে শুরু করে  ক্রিকেটারদের বাড়ির সামনে বিক্ষোভ বাদ যায় না কিছুই। এরপরে তাদের যাবতীয় রাগ গিয়ে পড়ে টেলিভিশনের উপর। চায়ের দোকান থেকে শুরু করে নিজের বাড়ির টেলিভিশন, কোনোটাই বাদ পড়ে না তাদের ভাঙচুরের তালিকা থেকে।
ইনজুরির কারণে টুর্নামেন্ট থেকে নিজের নাম প্রত্যাহার করা ওয়াহাব রিয়াজ বুধবার এক টুইট বার্তায় বলেন, আমার পারফরমেন্স জাতি ও দলকে ছোট করেছে। আমি আমার সর্বোচ্চ চেষ্টা করেছি। কিন্তু তা যথেষ্ট ছিল না। আমার হৃদয় ভেঙ্গে গেছে। চ্যাম্পিয়ন্স ট্রফিতে ভারতের কাছে পাকিস্তানের অসহায় আত্মসমর্পণে পাকিস্তানের কিংবদন্তি ক্রিকেটার ও রাজনীতিবিদ ইমরান খানও নিজের হতাশা টুইটারে ব্যক্ত করেছেন।
ভারত-পাকিস্তান ম্যাচের পর গত রবিবার যা ঘটেছে, তা বোধহয় এর আগে ঘটেনি কখনো। সরফরাজদের শোচনীয় হারে বিমর্ষ সমর্থকরা একেবারে পাকিস্তানি ক্রিকেটের জানাজাই সেরে ফেললো। সেই ভিডিও এখন সামাজিক যোগাযোগমাধ্যমেও। ইন্টারনেট

https://www.youtube.com/watch?v=ziGYy95pIxA

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া