adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

টি-২০ বিশ্বকাপের ট্রফি এখন ঢাকায়

trophyক্রীড়া প্রতিবেদক : ফেব্র“য়ারিতে ভারতে অনুষ্ঠিতব্য টি-২০ বিশ্বকাপ ক্রিকেটের ট্রফি এখন ঢাকায়। বৃহস্পতিবার বিকেল সাড়ে চারটা থেকে বসুন্ধরা সিটিতে শুরু হয়েছে বিশ্বকাপ ট্রফির প্রদর্শনী।
শুক্রবারও ক্রিকেটপ্রেমীরা দেখতে পারবেন এ ট্রফি। সকাল ১০টা থেকে বিকেল তিনটা পর্যন্ত ট্রফি সবার জন্য উš§ুক্ত থাকবে। এরপরই ট্রফিটি চলে যাবে শ্রীলঙ্কায়।
বসুন্ধরা সিটি ডেভেলপমেন্ট লিমিটেড দাবি করে, এদিন দুপুর ১টা থেকে রাত ৮টা পর্যন্ত এবং শুক্রবার সকাল ১০টা থেকে বিকেল ৩টা পর্যন্ত বসুন্ধরা সিটির ভেতরে সবার জন্য প্রদর্শিত হবে বিশ্বকাপ ট্রফি। ট্রফিটি বিভিন্ন দেশে প্রদর্শনের রীতি হিসেবে বাংলাদেশে এসেছে। এবারের ভ্রমণের নাম দেওয়া হয়েছে ‘নিশান ট্রফি ট্যুর অব ওয়ার্ল্ড টি-টোয়েন্টি কাপ।
এদিন বসুন্ধরা সিটি শপিং মলে ভিড় জমানো উৎসুক জনতা-দর্শনার্থী করতালির মাধ্যমে ট্রফিটিকে স্বাগত জানায়। সকাল থেকেই তারা অধীর আগ্রহ নিয়ে অপেক্ষা করছিলেন ট্রফি দেখার জন্য। পরে তারা লাইন ধরে ট্রফিটি দেখার জন্য দাঁড়িয়ে যান। দর্শনার্থীরা চাইলেই নিজ মোবাইলে তুলে নিতে পারবেন ট্রফির ছবি, সেই সঙ্গে সেলফি।
এর আগে ২০১৫ সালের বিশ্বকাপ ট্রফির প্রদর্শনীও বসুন্ধরা সিটিতে সাফল্যের সঙ্গে অনুষ্ঠিত হয়েছিল। সেই ধারাবাহিকতায় টি-টোয়েন্টি টুর্নামেন্টের ট্রফিটিও এবার বসুন্ধরা সিটিতে প্রদর্শিত হচ্ছে।

আগামী ৮ মার্চ থেকে ৩ এপ্রিল ভারতের মাটিতে অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। এই বিশ্বকাপের মূল পর্বে খেলতে হলে বাছাইপর্বে খেলতে হবে বাংলাদেশকে। বাছাইপর্বে বাংলাদেশের গ্র“পে রয়েছে আয়ারল্যান্ড, নেদারল্যান্ডস ও ওমান।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া