adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রিয়ালের ড্রেসিং রুমে ১৫ মিনিট ধরে নেইমার

NAIMARস্পোর্টস ডেস্ক : মার্কিন মুলুকে শনিবার রাতের এল ক্লাসিকোর পর দেখা গেল অন্য নাটক। বার্সেলোনার জার্সিতে নিজের শেষতম ম্যাচটি নেইমার সত্যিই খেলে ফেললেন কী না, তা স্পষ্ট হবে আরও কয়েকদিন পর। কিন্তু ম্যাচ শেষে নেইমার যা করলেন তাতে দল ছাড়ার সম্ভাবনা যে প্রবল হচ্ছে তাতে সন্দেহ নেই।
মাঠের লড়াইয়ে চিরশত্রু রিয়াল মাদ্রিদকে ৩-২ গোলে হারানোর পর নেইমার চলে যান রিয়াল মাদ্রিদের সাজঘরে। রিয়ালের ড্রেসিং রুমে তিনি কাটান ১৫ মিনিট। রুম থেকে যখন বের হন তখন তার গায়ে বার্সেলোনার জার্সি নেই- খালি গা। হাতে ছিল দু’টি রিয়াল মাদ্রিদের সাদা জার্সি।
জানা যায়, সেই জার্সি দুইটি হল রিয়াল অধিনায়ক সার্জিও র‌্যামোস ও ব্রাজিলের জাতীয় দলের নেইমারের সতীর্থ ক্যাসেমিরোর জার্সি। নিজের কাছে রেখে দেবেন বলেই নেইমার তার সাথে জার্সি দুইটি আনেন। স্থানীয় একটি টেলিভিশন চ্যানেলের ফুটেজে নেইমারের রিয়েল ড্রেসিংরুম থেকে বেরোনোর ছবি ছড়িয়ে পড়তেই নতুন করে চাঞ্চল্য ছড়িয়েছে।
গত কয়েকদিন ধরে ফরাসি লিগের নামী ক্লাব পিএসজিতে যাওয়া নিয়ে গোটা দুনিয়ার ফুটবল মহলে আলোচনার ঢেউ। যদি, এদিনও বার্সার তরফ থেকে নেইমারের ক্লাব ছাড়ার সম্ভাবনা উড়িয়ে দেওয়া হয়েছে। কোচ ভালভের্দেও নেইমারের বিষয়ে কোনও মন্তব্য করতে চাননি। এই পরিস্থিতিতে নেইমারের শত্রুশিবিরে গিয়ে পড়াটা বোধহয় নতুন করে বার্সার সঙ্গে ব্রাজিলীয় তারকার সম্পর্কের ফাটলটা আরও চওড়া করল। -ইন্টারনেট

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া