adv
৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শর্তসাপেক্ষে সমাবেশের অনুমতি পেলো বিএনপি- খালেদা বক্তব্য রাখবেন

BNP-20 allience {focus_keyword} সমাবেশে থাকবেন খালেদা, শর্তসাপেক্ষে অনুমতি  BNP pic500 e1407445554528নিজস্ব প্রতিবেদক : সম্প্রচার নীতিমালা বাতিলের দাবিতে মঙ্গলবার বিকেলে সোহরাওয়ার্দী উদ্যানে বিক্ষোভ সমাবেশ করবে বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোট। সমাবেশে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।
তবে সোহরাওয়ার্দীতে সমাবেশের জন্য অনুমতি মিললেও শর্ত দিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। জানানো হয়েছে, সমাবেশে কোনো প্রকার লাঠি-সোটা বহন করা যাবে না। এছাড়াও রয়েছে আরো বেশ কয়েকটি শর্ত।  এ তথ্য নিশ্চিত করেছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) এডিসি (মিডিয়া) সাইদুর রহমান।
অনুমতির বিষয়ে জানতে চাইলে বিএনপির সহ-দপ্তর সম্পাদক আব্দুল লতিফ জনি বলেন, এখন পর্যন্ত অনুমতি না পাওয়া গেলেও আমরা আশাবাদী সরকার অনুমতি দেবে। সমাবেশের জন্য ব্যাপক প্রস্তুতিও নেয়া হয়েছে। সমাবেশ করা আমাদের গণতান্ত্রিক অধিকার।
এদিকে এক প্রেস বিজ্ঞপ্তিতে বিএনপির যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ জানিয়েছেন, বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোট ঘোষিত গণবিরোধী জাতীয় সম্প্রচার নীতিমালার প্রতিবাদে আগামীকাল ১৯ আগস্ট মঙ্গলবার বেলা ২টায় রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হবে। এছাড়া ওইদিন দেশব্যাপী জেলা ও মহানগরে ২০ দলীয় জোটের উদ্যোগে একই ইস্যুতে প্রতিবাদ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হবে।
বিএনপি, সকল অঙ্গ ও সহযোগী সংগঠন ও ২০ দলীয় জোটের সব পর্যায়ের নেতাকর্মীসহ রাজধানীবাসীকে সোহরাওয়ার্দী উদ্যানের প্রতিবাদ সমাবেশ এবং সারাদেশের জেলা ও মহানগরীতে অনুষ্ঠিতব্য প্রতিবাদ মিছিল ও সমাবেশ সফল করার জন্য দেশবাসীকে অনুরোধ জানানো হলো।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া