adv
১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মালয়েশিয়ায় ভূমিধসে বাংলাদেশি নিহত

malayasiaডেস্ক রিপোর্ট : মালয়েশিয়ার ক্যামেরুন হাইল্যাল্ডের বিস্তীর্ণ পাহাড়ি এলাকায় ভূমিধসের পর সেখানে উদ্ধার তৎপরতা চালাচ্ছে ফায়ার সার্ভিসের কর্মীরা।
মালয়েশিয়ার ক্যামেরুন হাইল্যাল্ডের বিস্তীর্ণ পাহাড়ি এলাকায় ভূমিধসে এক বাংলাদেশি শ্রমিক নিহত হয়েছেন।

পুলিশ জানিয়েছে, তাঁর নাম কাশেম মুন্সি (৩৮)। বিস্তারিত পরিচয় এখনো জানা যায়নি। তিনি মাত্র দুদিন আগে মালয়েশিয়ায় এসেছিলেন।

বৃহস্পতিবার সকালে তারেসুরের কামপাং সুঙ্গাই গিতান অঞ্চলে বসবাসরত ওই বাংলাদেশির অস্থায়ী কুঁড়েঘরে ভূমি ধসে পড়লে এ দুর্ঘটনা ঘটে। কাশেম ওই কুঁড়েঘরে একা থাকতেন। ঘরটি মূলত প্লাস্টিক শিট দিয়ে তৈরি।

ক্যামেরুন হাইল্যান্ড ফায়ার স্টেশনের প্রধান মুহাম্মদ হাজিক হাজমি মালয়েশিয়া জনপ্রিয় ইংরেজি দৈনিক নিউ স্ট্রেইটস টাইমস অনলাইনকে  জানান, সকাল ৮টা ২৫ মিনিটে সাহায্য চেয়ে ফোন করা হলে ঘটনাস্থলে ততক্ষণাত ফায়ার সার্ভিসের কর্মীদের পাঠানো হয়।

মুহাম্মদ হাজিক হাজমি বলেন, আমরা সোয়া ৯টার দিকে মাটির নিচ থেকে বাংলাদেশির লাশ উদ্ধার করি। পরে ঘটনাস্থলেই পুলিশের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।
নিহত বাংলাদেশির লাশ মালয়েশিয়া ক্যামেরুন হাইল্যাল্ডের তানারাটা সুলতানা হাজাহ হাসপাতালে রাখা হয়েছে। তাঁর মরদেহ দেশে পাঠানোর ব্যাপারে কোনো তথ্য পাওয়া যায়নি।

হাজিক গ্রামবাসীর বরাত দিয়ে ফায়ার সার্ভিসের কর্মকর্তারা জানান, কাশেম একটি সবজি খামারে কাজ করতেন। মাত্র দুইদিন আগে তিনি এসেছেন। সবজি খামারের একটি ছোট্ট কুঁড়েঘরে বাস করতেন তিনি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া