adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পেসার হতে চায় ৩৫ হাজার তরুণ – তরুণী !

PASERক্রীড়া প্রতিবেদক : মোবাইল কোম্পানি রবিকে নিয়ে ফের পেসার হান্ট কার্যক্রম শুরু করে দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। ফাস্ট বোলার হওয়ার আগ্রহ প্রকাশ করেছে দেশের ৩৫ হাজার তরুণ-তরুণী। আজ বিসিবি কার্যালয়ে সংবাদ সম্মেলনে এমনটাই জানানো হলো।
এই বিপিুল সংখ্যা থেকে মাত্র ১২ জন (১০ জন তরুণ, ২ জন তরণী) বেছে নেওয়া হবে চূড়ান্তভাবে।তাদের যুক্ত করা হবে হাইপারম্যান্স টিমের সঙ্গে।দেওয়া হবে উন্নতর প্রশিক্ষণ। যাতে করে জাতীয় দলের জন্য তাদের প্রস্তুতি করা যায়। আর এটা করতে পারলে জাতীয় দলের পেসার শঙ্কট কেটে উঠবে বলে মনে করেন আয়োজকরা।

৩৫ হাজার আগ্রহীদের নিমন্ধন কার্যক্রম শুরু হবে ১৪ জানুয়ারি। এরপর দেশের ১৭টি ভেন্যুতে চলবে বাছাই প্রক্রিয়া। সেখান থেকে ১২ জনকে তুলে আনা হবে ঢাকাতে। দেওয়া হবে উন্নতর প্রশিক্ষণ। ইতিপূর্বে পেসার হান্ট কর্মসূচীতে বেরিয়ে আসে বেশ কিছু প্রতিভাবান ফাস্ট বোলার। মুস্তাফিজুর রহমান তাদেরই একজন।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সহ-সভাপতি মাহবুব আনান, বিপণন ও বাণিজ্য কমিটির চেয়ারম্যান কাজী ইনাম আহমেদ, মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস, রবির প্রধান নির্বাহী কর্মকর্তা মাহতাব উদ্দীন, সাবেক অস্ট্রেলিয়ান ক্রিকেটার স্টুয়ার্ট কার্পিনেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া