adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জাতীয় রাগবি প্রতিযোগিতায় ওয়ালটন টাইটেল স্পন্সর

 

DSC_0322জহির ভূইয়া ঃ জাতীয় রাগবি প্রতিযোগীতা-২০১৬- (পুরুষ ও মহিলা) কাল থেকে পল্টন ময়দান মাঠে শুরু। এবারই প্রথম বার রাগবি প্রতিযোগিতায় মহিলা দল অংশ নেবে। এ উপলক্ষ্যে শনিবার বঙ্গবন্ধু স্টেডিয়ামের সংবাদ সম্মেলন রুমে আয়োজিত হয় আনুষ্ঠানিক ঘোষনার। ওয়ালটন এবারের রাগবির জাতীয় প্রতিযোগিতায় প্রধান বা টাইটেল স্পন্সরশীপের (পৃষ্ঠপোষক) ঘোষনা দিতেই মুলত এই আয়োজন।

সাড়ে ৩ লাখ টাকার বাজেটের এই প্রতিযোগিতায় ওয়ালটন দিচ্ছে ২ লাখ টাকা। সংবাদ সম্মেলনে ফেডারেশনের সেক্রেটারী মৌসুম আলী এ কথা জানান। তিনি বলেন,“১১টি পুরুষ দল – বাংলাদেশ সেনাবাহিনী, বাগেরহাট জেলা, ফরিদপুর, নড়াইল, মাদারীপুর. চট্রগ্রাম, মুন্সিগঞ্জ, সিরাজগঞ্জ, গাজীপুর, ঢাকা এবং রংপুর জেলা রাগবি দল। এবং প্রথম বার অংশ নেবে ৪ মহিলা দল। ঢাকা, রংপুর, নড়াইল এবং মুন্সিগঞ্জ জেলা রাগবি দল।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়াল্টন গ্রুপের প্রথম সিনিয়ন অতিরিক্ত পরিচালক এফ এম ইকবাল বিন আনোয়ার (ডন)। বাংলাদেশ রাগবি ফেডারেশন (ইউনিয়ন) এর সাধারণ সম্পাদক মৌসুম আলী, টূর্নামেন্ট কমিটির সম্পাদক সাঈদ আহমেদ (পুরুষ) এবং পারভিন পুতুল (মহিলা)। ফেডারেশনের সদস্য দীন ইসলাম এবং মোঃ সিরাজুল ইসলাম।  
প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠান কাল সকাল ১১টায় পল্টন ময়দান মাঠে অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানে প্রধান অতিথী হিসাবে উপস্থিত থেকে প্রতিযোগিতার শুভ উদ্বোধন করবেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী শ্রী বীরেন সিকদার।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থাকবেন স্পন্সর ওয়াল্টন গ্রুপের প্রথম সিনিয়ন অতিরিক্ত পরিচালক এফ এম ইকবাল বিন আনোয়ার (ডন) এবং অতিথি হিসাবে উপস্থিত থাকবেন রাষ্টীয় পুরস্কার প্রাপ্ত সাতারু মিসেস লায়লা নুর বেগম। 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া