adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বোয়ালখালীতে সাংবাদিকের উপর শিবিরের হামলা

201_96695ডেস্ক রিপোর্ট : চট্টগ্রামের বোয়ালখালীতে উপজেলা সদরের  গোমদী পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে বিজয় মেলায় আগত মহিলাদের ইভটিজিং করার প্রতিবাদ করায় বিজয় মেলার সাংস্কৃতিক উপ-কমিটির আহ্বায়ক সাংবাদিক আবুল ফজল বাবুলের উপর হামলা চালিয়েছে জামায়াত-শিবিরের কর্মীরা।

বুধবার দুপুরে গোমদী পাইলট উচ্চ বিদ্যালয়ে বিজয় মেলার মাঠে এ হামলা চালানো হয়। 

গতকাল সন্ধ্যায় মেলা আগত মহিলাদের ইভটিজিংয়ের প্রতিবাদ করলে পরদিন আজ দুপুরে পূর্বকল্পিতভাবে সাংবাদিক আবুল ফজল বাবুলকে একা পেয়ে সদলবলে এ হামলা চালায় জামায়াত-শিবির কর্মীরা। এসময় তাদের হামলায় বাবুলের মাথা ফেটে অজ্ঞান হয়ে মাটিতে লুটিয়ে পড়লে তাকে বেধড়ক পিটিয়ে আহত করে ফেলে চলে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। আহত বাবুলের মাথায় ৮টি সেলাই করা হয়েছে বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।

মিরাপাড়ার মোহাম্মদ রশিদের (প্রকাশ মুন্সি) ছেলে শিবির কর্মী মোহাম্মদ আজাদের নেতৃত্বে এ হামলা চালায় বলে জানান স্থানীয়রা। মেলা উদযাপন পরিষদের সমন্বয়কারী ও উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক রেজাউল করিম বাবুল বলেন স্বাধীনতা বিরোধীরা বিজয় মেলা এ আয়োজন সহ্য করতে না পেরে মেলা বানচাল করতে এ হামলা চালিয়েছে।

শেষ খবর পাওয়া পর্যন্ত আহত বাবুলের জ্ঞান ফেরেনি।

ঘটনার সাথে জড়িত শিবির কর্মী মোহাম্মদ আজাদকে গ্রেপ্তার করেছে বোয়ালখালী থানা পুলিশ।

হামলার সাথে জড়িত অন্যান্যদের গ্রেপ্তারে অভিযান চলছে বলে জানান বোয়ালখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) শামছুল ইসলাম।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2015
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া