adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কুমিল্লার জয়রথ থামাতে পারেনি রংপুর

comilla-victorians-logo-bpl-t20-2015ক্রীড়া প্রতিবেদক ঃ ৫ম ম্যাচে ৪র্থ জয়ের মুখ দেখা হল না রংপুরের। কুমিল্লার জয়ের রথ থামাতে পারেনি রংপুর। বরিশালকে ৮ উইকেটে হারানোর পর আজ মিরপুরের উইকেটে আরও বড় ব্যবধানে জিতেছে মাশরাফির কুমিল্লা। ৯ উইকেটে মাত্র ১১.৫ ওভাওে জয় সূচক রান স্কোর বোর্ডে জমা করে কুমিল্লা। ৪ ম্যাচ খেলা কুমিল্লার এটা ৩য় জয়। ৮২ রানের টার্গেট স্পর্শ করতে কুমিল্লা মাত্র ১১.৫ ওভার খরচা করে।
রংপুরের করা ৮২ রানের তামাশার স্কোরকে ব্যাটে বলে কুমিল্লার ওপেনিং জুটি সত্যিই তামাশা বানিয়ে ছেড়েছে। ওপেনার ইমরুল কায়েস ২ চার ও ১ ছক্কা দিয়ে ২৯ বলে ২৪ রানে শেষ অবদি ক্রিজে রইলেন। কিন্তু অপর ওপেনার মাহমুদুল হাসান আরাফত সানীর বলে মিজবা-ও তালুবন্দি না হলে হয় তো ১০ উইকেটের ব্যবধানে হারের লজ্জায় পড়তে হত রংপুরকে। ২৯ রানে ১ উইকেট। কিন্তু ২৪ বলে ৪২ রান সংগ্রহ করে মিডল অর্ডারে নামা মার্লন সেম্যুয়েল কুমিল্লার জয়টা আরও সহজ করে দিলেন। 
এর আগে টস হেরে রংপুর ব্যাট করতে নেমে মাত্র ৮২ রানেই অলআউট হয়ে যায়। কুমিল্লার কুলাসিকার ৬টি আর হায়দার ২ উইকেট পকেটে জমা করে রংপুরের কোমড় ভেঙ্গে দেন। টস অর্ডার আর মিডল অর্ডার সব মিলিয়ে মাত্র ২ জন বলার মতো রান করেছেন। মিথুন (২৮ রান) আর সাকলাইন সজিব (১১ রান)।
রংপুরের টপ অর্ডার-মিডল অর্ডারের লাইনআপ আজ এমনই ব্যাটিং করেছে যে ব্যাখা দেবার দরকার পড়ে না। ধারাবাহিক উইকেট পতনের মধ্যে ওপেনার সৌম্য সরকার দলের ৯ রানে নিজের করা ৫ রানের মাথায় ড্রেসিং রুমে আসা-যাওয়ার পর্বটা শুরু করেন। এরপর আরেক ওপেনা সিমন্স মাত্র ৩ রান। মিডল অর্ডারে মিথুনই কেবল কিছু বরলেন। ৪২ বলে ২৮ রান যোগ করা মিথুনের রানটা না হলে রংপুরের স্কোরের কি দশা হত কে জানে!
মিডল অর্ডারে জহুরুল ইসলাম ৪ আর নির্ভরতার অপর নাম মিজবা-উল হক ৬, আল আমিন শূন্য রানে ফেরত গেলে রংপুরের ভড়াডুবি নিশ্চিত হয়ে যায়। কারন ৫ উইকেটে ৩২ রান! পেরেরা দলের ৫৪ রানে আর মিথুন দলের ৬৭ রানে বিদান নেন। লোয়ার অর্ডারে সেনায়েকি নিজের ৯ রানে আর দলের ৮১ রানে ফেরত গেলেন। আরাফাত সানী রান আউট ব্যক্তিগত ২ রানে এবং শেষ ব্যাটসম্যান হিসাবে সাকলাইন সজিব ব্যক্তিগত ১১ রানে মাশরাফির থ্রোতে রান আউট হলে শেষ হং রংপুরে ব্যাটিং দৌড়।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2015
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া