adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সানি লিওন অভিনয় গুরু মানলেন সালমানকে

Salman_sunny1446037809বিনোদন ডেস্ক : বলিউড সেনসেশন সানি লিওনের পরবর্তী সিনেমা মাস্তিজাদে। অনেক চড়াই উতড়াই পার করে অবশেষে সেন্সর ছাড়পত্র পেয়েছে সিনেমাটি। মিলাপ জাভেরি পরিচালিত সিনেমাটিতে এ অভিনেত্রীকে দেখা যাবে দ্বৈত চরিত্রে। আর সিনেমাটিতে অভিনয়ের ব্যাপারে সালমানকে নিজের অভিনয় গুরু মানছেন সানি।   

বিষয়টি সম্পর্কে সিনেমার সঙ্গে সংশ্লিষ্ট একজন সূত্র জানিয়েছেন, সিনেমায় দ্বৈত চরিত্রে অভিনয়ের প্রস্তাব পাওয়ার পর বিষয়টি নিয়ে বেশ পরীক্ষা-নিরীক্ষা চালিয়েছেন সানি। শুধু তাই নয় সালমানের জড়ুয়া সিনেমা দেখেছেন, যেন কীভাবে দুইটি চরিত্রকে আলাদা করা যায় তা শিখতে পারেন।  

বিষয়টি নিয়ে সানি লিওন বলেছেন, সিনেমাটির জন্য আমি দ্বৈত চরিত্র আছে এমন অনেক সিনেমা দেখেছি। তার মধ্যে একটি সালমান খানের কমেডি সিনেমা জড়ুয়া।
 
মাস্তিজাদে সিনেমায় সানি লিওনকে দেখা যাবে দ্বৈত চরিত্রে। একটিতে তাকে দেখা যাবে উশৃঙ্খল এবং আবেদনময়ী চরিত্রে। অন্য চরিত্রে দেখা মিলবে শান্ত এবং ভদ্র সানির। তার চরিত্র দুটির নাম থাকবে লাইলা এবং লিলি। সিনেমাটিতে বীর দাশ চরিত্রে অভিনয় করছেন অভিনেতা তুষার কাপুর। আগামী ৪ ডিসেম্বর মুক্তি পাবে মাস্তিজাদে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া