adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এবার সিনেমার পর্দায় বিরাট কোহিল!

VIRATবিনোদন ডেস্ক : এন্ডিয়ান কিক্রেট টীমের টেস্ট দলপতি বিরাট কোহলি এবার যাত্রা শুরু করতে যাচ্ছেন মাঠ ছেড়ে সিনেমার রূপালী পর্দায়। ভাবছেন তিনি নিজে অভিনয় করবেন! না। এবার এই ক্রিকেট তারকার জীবনী নিয়ে বলিউডে নির্মাণ করা হচ্ছে সিনেমা। 

বলিউড ক্রিকেটারদের নিয়ে বায়োপিক নতুন কিছু নয়। ক্রিকেটের দুনিয়া থেকে এর মধ্যেই মোহম্মদ আজহারউদ্দিন আর এম এস ধোনির বায়োপিক তৈরি হচ্ছে। আর সেই তালিকায় যদি এবার বিরাট কোহলির নাম যোগ হয় তাহলে তি কী। এবার বিরাট কোহলির জীবনকে কেন্দ্রে রেখে তৈরি হতে চলেছে একটা গোটা ছবি। 

এই কথার পুরো সত্যি না হলেও আংশিক সত্যি হচ্ছে বিরাট কোহলির আদলে এক ক্রিকেটারের চরিত্র সেলুলয়েডে তুলে আনতে চলেছেন পরিচালক রোহিত ধাওয়ান। ছবির নাম ‘ঢিশুম’। সেই ছবিতেই এক ক্রিকেটারের চরিত্রে ছায়া থাকবে বিরাট কোহলির জীবনের। আর এই সেলুলয়েডে বিরাট কোহলির ভূমিকায় অভিনয় করছেন বলিউডের অভিনেত্রী হুমা কোরেশীর ভাই সাকিব সেলিম। পরিচালকের মনে হয়েছে, বিরাটের মতো একজন অ্যাগ্রেসিভ ক্রিকেটারের চরিত্রে সাকিবকেই সব চেয়ে ভাল মানাবে। এক সময় সাকিবও অনূর্ধ উনিশ ভারতীয় ক্রিকেট দলে খেলেছেন। সেই আগ্রহ থেকেই ছবিতে সায় দিয়েছেন সাকিব।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া