adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ছিনতাইকালে ছাত্রলীগ নেতাসহ আটক ২

rajshahiu_86105ডেস্ক রিপোর্ট : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ছিনতাইয়ের সময় বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতাসহ দু’জনকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে শিক্ষার্থীরা। এ সময় বিুব্ধ শিক্ষার্থীরা ছিনতাইকারীদের মোটরসাইকেলটিতে আগুন ধরিয়ে দেয়। বুধবার বিকাল ৫টার দিকে এ ঘটনা ঘটে।

আটক ছাত্রলীগ নেতা জনি আহমেদ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সম্পাদক। তিনি বিশ্ববিদ্যালয়ের ইনফরমেশন সায়েন্স অ্যান্ড লাইব্রেরি ম্যানেজমেন্ট বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী
আটক অপর ছিনতাইকারীর নাম রাজন। সে শহরের বুলনপুর এলাকার শফিকুল ইসলাম নান্টুর ছেলে।

শিক্ষার্থীরা জানান, বিকাল সাড়ে ৪টার দিকে বিশ্ববিদ্যালয়ের সিনেট ভবনের পাশে কয়েকজন শিক্ষার্থী বসেছিলেন। এ সময় মোটরসাইকেলে করে সেখানে আসেন ছাত্রলীগ নেতা জনি ও রাজন। এ সময় তারা পাশের কয়েকজন শিক্ষার্থীকে ধমক দিয়ে সরিয়ে দিয়ে জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের দুই শিক্ষার্থীকে বিভিন্ন জিজ্ঞাসাবাদ করতে থাকেন। নিজেদের ছাত্রলীগ নেতা পরিচয় দিয়ে তারা ‘সার্স করতে হবে’ বলে শিক্ষার্থী দু’জনের ব্যাগ থেকে দুই হাজার সাতশ’ টাকা ও দু’টি মোবাইল ফোন নিয়ে নেয়।

এগুলো নিয়ে তারা চলে যেতে চাইলে এক শিক্ষার্থী একটু দূরে ফুটবল খেলতে থাকা কয়েকজন শিক্ষার্থীকে ডাক দেন। তারা দৌড়ে এসে ছিনতাইকারীদের আটক করে পিটুনি দেন।

এ ব্যাপারে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান বলেন, ছাত্রলীগ কোনো অন্যায় সহ্য করেনা, অভিযুক্তকে ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হবে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া