adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ছয় মাসের মধ্যে অভিনয় নয়

bobita1_483097681বিনোদন ডেস্ক : আগামী ছয় মাসের মধ্যে ক্যামেরার সামনে দাঁড়াবেন না ববিতা। তিন মাস পর গত ৭ আগস্ট কানাডা থেকে দেশে ফেরার পর একাধিক চলচ্চিত্রে অভিনয়ের প্রস্তাব পেয়েছেন নন্দিত এই অভিনেত্রী। কিন্তু ব্যক্তিগত কারণে আপাতত ছয় মাস অভিনয়ে সময় দিতে পারবেন না বলে জানান তিনি।

ববিতা মঙ্গলবার ( ৬ অক্টোবর) দুপুরে বলেন, ‘আমি আগেই ঘোষণা দিয়েছিলাম তথাকথিত চলচ্চিত্রে আর অভিনয় করবো না। মায়ের ভূমিকায় অভিনয় করতে আমার আপত্তি নেই। কিন্তু গল্প আর চরিত্রটি হতে হবে ব্যতিক্রম। সত্যি বলতে আমার মনের মতো চরিত্রের প্রস্তাব তেমন আসে না। এ কারণে অভিনয় কমিয়ে দিয়েছি।’

ববিতা জানান, এবার কানাডা থেকে ফেরার পর একাধিক ছবিতে অভিনয়ের প্রস্তাব পেয়েছেন। এর মধ্যে একটি হল ‘মেঘকন্যা’। এর নির্মাতা মিনহাজ অভির সঙ্গে তার দফায় দফায় কথা হয়েছে। নির্মাতা চান ববিতা ছবিটিতে অভিনয় করুন। কিন্তু আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন এই অভিনেত্রী আপাতত সময় দিতে পারছেন না।
ববিতা বলেন, ‘গল্পটি আমার বেশ পছন্দ হয়েছে। ওরাও চান আমি অভিনয় করি। কিন্তু আমি অন্তত ছয় মাসের মধ্যে ক্যামেরার সামনে দাঁড়াতে পারবো না। একান্ত ব্যক্তিগত কারণেই পারবো না। তবে পরিচালক আমার জন্য অপো করতে রাজি। দেখা যাক কী হয়।’

ববিতা আপাতত সন্তান-সংসার, বাগান পরিচর্যা, পাখি আর ধর্ম-কর্ম নিয়ে সময় কাটাতে চান। এদিকে গুলশানে নিজের নতুন বাড়ি তৈরির কাজও তদারকি করতে হচ্ছে তাকে। তা ছাড়া মাসখানেকের মধ্যে তিনি আবারও কানাডা যাচ্ছেন। একমাত্র ছেলে অনিককে সময় দিতেই সেখানে যাবেন ববিতা। সব মিলিয়ে আপতত নতুন ছবির কাজ হাতে নিচ্ছেন না।

পাঁচবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত ববিতা জানান, এখন তার জীবনের একমাত্র স্বপ্ন ছেলের সুখ-স্বাচ্ছন্দ্য, যার জন্য ক্যারিয়ারের তুমুল ব্যস্ত সময়টাও উতসর্গ করেছিলেন তিনি। জীবনের শেষদিন পর্যন্ত অনিকের সুখী মুখটা দেখতে চান মা ববিতা।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া