adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ম্যানচেস্টার ইউনাটেডের কাছে হেরে গেলো লিভারপুল

স্পোর্টস ডেস্ক: অনেক লড়াই হয়েছে, তবুও জালের দেখা পেলো না লিভারপুল। ম্যানচেস্টার ইউনাইটেড সুযোগ কাজে লাগাতে পারলেও ব্যর্থ হয়েছে সালাহ’র দল। ফলে শিরোপা পুনরুদ্ধারের অভিযানে তিন ম্যাচ খেলে জয়শূন্যই রইলো কোচ ইয়ুর্গেন ক্লপের দল লিভারপুল।
মৌসুমে ভীষণ বাজে শুরুর পর আত্মবিশ্বাস থাকার কথা তলানিতে। এমন কঠিন অবস্থায় লড়াই আবার লিভারপুলের মতো দলের বিপক্ষে। হারানো মর্যাদা ফিরে পাওয়ার এবং নিজেদের জাত চেনানোর জন্য হাইভোল্টেজ ম্যাচটিকেই বেছে নিল ম্যানচেস্টার ইউনাইটেড। চেনা আঙিনায় দারুণ এক জয়ে আভাস দিল ঘুরে দাঁড়ানোর।
ওল্ড ট্র্যাফোর্ডে সোমবার রাতে প্রিমিয়ার লিগের ম্যাচটি ২-১ গোলে জিতেছে ইউনাইটেড। জেডন স্যানচো দলকে এগিয়ে নেওয়ার পর ব্যবধান বাড়ান মার্কাস র‌্যাশফোর্ড। শেষ দিকে লিভারপুলের একমাত্র গোলটি করেন মোহামেদ সালাহ। নতুন কোচ এরিক টেন হাগের কোচিংয়ে এটাই ইউনাইটেডের প্রথম জয়।
প্রথম দুই রাউন্ডের পারফরম্যান্স কিংবা পয়েন্ট টেবিলে অবস্থান, কোনোটাই সুখকর ছিল না দল দুটির কারো জন্য। লিভারপুল করেছিল দুটি ড্র আর ইউনাইটেড হেরেছিল দুটিতেই। স্কোয়াডের গভীরতায় অবশ্য এগিয়ে ছিল সফরকারীরা। গত মৌসুমের মুখোমুখি লড়াইয়ের ফলও তাদের পক্ষে ছিল, দুই দেখায় ৫-০ ও ৪-০ গোলে জিতেছিল লিভারপুল। তবে দেয়ালে পিঠ ঠেকে যাওয়া ইউনাইটেড শুরু থেকেই ছিল দারুণ উজ্জীবিত।
গত মৌসুমে দলের সর্বোচ্চ স্কোরার ক্রিশ্চিয়ানো রোনালদো ও অধিনায়ক হ্যারি ম্যাকগুইয়ারকে বেঞ্চে রেখে মাঠে নামে স্বাগতিকরা। প্রথম মিনিট থেকেই আক্রমণাত্মক খেলতে থাকে তারা। ম্যাচ শুরুর আগে ইউনাইটেড পরিচয় করিয়ে দেয় রিয়াল মাদ্রিদ থেকে দলে টানা কাসেমিরোকে। আগামী সপ্তাহে পরের ম্যাচে সাউথ্যাম্পটনের মাঠে খেলবে রেকর্ড চ্যাম্পিয়নরা। গোল ডটকম, সম্পাদনা: এল আর বাদল

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া