adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেহেদী হাসানের অলরাউন্ড পারফর্মেন্সে গাজীর অকল্পনীয় জয়

IMG_4132জহির ভূইয়া ঃ ক্রিকেটের নতুন মৌসুম শুরু হয়ে গেল আজ। মিরপুরে আনুষ্ঠানিক ভাবে ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীড়ের উদ্বোধন হল। একই দিনে ফতুল্লা ও বিএকেএসপি-৩ নম্বর উইকেটেও প্রিমিয়ার ডিভিশনের দুইটি খেলা অনুষ্ঠিত হয়েছে। মেহেদী হাসানের ব্যাটে-বলে ভর দিয়ে গাজী গ্রুপ ক্রিকেটার্স শুভ সূচনা করেছে।
উদ্বোধনী অনুষ্ঠানের ভেন্যু মিরপুরে গাজী গ্রুপ ক্রিকেটার্স রানিং চ্যাম্পিয়ন প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবকে ১০৬ রানের বিশাল ব্যবধানে হারিয়ে মৌসুমে শুভ সূচনায় মেহেদী ভূমিকাই ছিল উল্লেখ্যযোগ। অনু-১৯ ক্রিকেট দলের অধিনায়ক অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজের ব্যাট-বল হাতে ছিল দুর্দান্ত পারফর্মেন্স। ১০৩ রানের সেঞ্চুরি আর বল হাতে ২২ রানে ১ উইকেট শিকারের ফলে মেহেদী ম্যাচ সেরা নিয়ে কোন সন্দেহ ছিল না।

গাজী আগে ব্যাট করে দুই ওপেনার এনামুল হক বিজয় ও শামসুর রহমান আসল কাজটি সেরে দিলেন। বিজয় ৬৭ আর শামসুর রহমানের ৫৬ রানের শক্ত ভিতের উপর দাঁড়িয়ে যায় গাজী বাহিনী। এবরপর মিডল অর্ডারে মেহেদী হাসান করলেন ৮৯ বলে ৮টি বাউন্ডারি আর ৫টি বিশাল ছক্কা দিয়ে ১০৩ রান। দলীয় স্কোর ৫০ ওভার শেষে ৪ উইকেটে ৩০৩ রান!

৩০৪ রানের বিশাল পাহাড়ে চরতে গিয়ে ১৯৭ রানেই শেষ হয়ে যায় প্রাইম ব্যাংক। ওয়ান ডাউনে সাব্বির রহমানের ৩১, মিডল অর্ডারে তাইবুর রহমানের ৩০ রানের পর ইয়াসির আলীর ৫৬ রান ছিল উল্লেখ্য যোগ। তবে একে বারে শেষ দিকে রুবেল হোসেনের ৪৫ বলে ৪৫ রান যোগ না হলে হয়তো আরও কম রানে অলআউট হত প্রাইম ব্যাংক। বল হাতে মেহেদী হাসান ১০ ওভারে ২২ রানে ১ উইকেট শিকার করেন।
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া