adv
৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চ্যাম্পিয়নদের আরেকটি হার

image__150411404স্পোর্টস ডেস্ক : নিজেদের মাঠ, চেনা কন্ডিশন আর নিজেদের দর্শক, সবই পেয়েছিল ইংলিশ প্রিমিয়ার লিগের বর্তমান চ্যাম্পিয়ন হোসে মরিনহোর চেলসি। তবে, জয়টাই পাওয়া হয়নি চলতি আসরে নিজেদের অষ্টম ম্যাচে। ব্রাজিল তারকা উইলিয়ানের গোলে এগিয়ে থেকেও সাউদাম্পটনের বিপে ৩-১ গোলে হেরেছে চেলসি।

চেলসির হয়ে এ ম্যাচে শুরুর একাদশে মাঠে নেমেছিলেন বেগোভিচ, ইভানোভিচ, কাহিল, জন টেরি, আজপিলিচুয়েতা, রামিরেস, ফেব্রেগাস, উইলিয়ান, অস্কার, হ্যাজার্ড এবং রাদামেল ফ্যালকাও। শুরু থেকে হোসে মরিনহোর শিষ্যরা ৪-২-৩-১ ফরমেশনে খেলতে থাকে।

ম্যাচের দশম মিনিটেই লিড নেয় ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা। চেলসির হয়ে গোলটি করেন ব্রাজিল তারকা উইলিয়ান। ১-০ গোলে এগিয়ে চলতে থাকা ব্লুজরা মাঠের মধ্যভাগের নিয়ন্ত্রণ নিয়ে খেলতে থাকে। তবে, ম্যাচের ৪৩ মিনিটে সমতায় ফেরে অতিথি হিসেবে খেলতে নামা সাউদাম্পটন। গ্রাজিয়ানো পেল্লের অ্যাসিস্ট আর স্টিভেন ডেভিসের গোলে সমতায় ফেরে তারা।

প্রথমার্ধে ১-১ গোলের সমতা নিয়ে বিরতিতে যায় দুই দল।

বিরতির পর রামিরেসের বদলি হিসেবে মাঠে নামেন নেমানজা ম্যাটিক।

ম্যাচের ৬০ মিনিটের মাথায় এগিয়ে যায় অতিথিরা। দলের হয়ে দ্বিতীয় আর নিজের প্রথম গোলটি করেন সাদিও মানে। এবারও গোলের যোগানদাতা পেল্লে। এর চার মিনিট পর দলের আক্রমণের ধার বাড়াতে হোসে মরিনহো মাঠে নামান পেদ্রোকে, তুলে নেন উইলিয়ানকে।

৭২ মিনিটের মাথায় সাদিও মানে-গ্রাজিয়ানো পেল্লের জুটিতে আরেকবার লজ্জা পায় চেলসি। গতবারের চ্যাম্পিয়নদের জালে তৃতীয় বার বল জড়াতে গোল করেন পেল্লে। আর তার গোলের সহায়তা করেন সাদিও মানে।

ম্যাচের বাকি সময়ে আর খেলায় ফিরে আসতে পারেনি চেলসি। ফলে, ৩-১ গোলের ব্যবধানে পরাজয় মেনে নেয় মরিনহোর শিষ্যরা।
এ ম্যাচে কোনো পয়েন্ট যোগ করতে না পারলে চেলসির ৮ ম্যাচ থেকে সমান পয়েন্ট অর্জিত হয়েছে। ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের এ মৌসুমে পয়েন্ট টেবিলে অবস্থান ১৬তম।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া