adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কাছে আসার উত্তম সময় রাত ১০টা!

jakia..best time_83578আন্তর্জাতিক ডেস্ক : জনপ্রিয় ওয়েবসাইট ম্যাচ ডট কমের জরিপে দেখা গেছে রোমান্সের েেত্র রাত দশটা হচ্ছে সবচেয়ে আদর্শ সময়। যৌন সম্পর্ক বিষয়ক একাধিক গবেষণা নিয়ে প্রতিবেদন প্রকাশ করেছে ‘টাইমস অব ইন্ডিয়া’।
যুক্তরাষ্ট্রের ৬৫ শতাংশ পুরুষ এবং ৬৯ শতাংশ নারী এই জরিপে অংশে নেয়।

যৌন সম্পর্ক বিষয়ক বিভিন্ন তথ্য উঠে এসেছে এই জরিপে। ভালোবাসার সর্বোচ্চ সুখ উপভোগের বয়স কতো জানেন কি? শুনলে অবাক হলেও ৩০ হচ্ছে এেেত্র সবচেয়ে উপযুক্ত সময়। শীর্ষস্থানীয় এক কন্ডোম ব্রান্ডের জরিপে এই তথ্য জানা যায়। ৩৫ থেকে ৪৪ বছর বয়স্করা সাধারনত সপ্তাহে একবার যৌন সম্পর্কে মিলিত হয়। অপরদিকে ১৮ থেকে ২৪ বছর বয়সীরা সপ্তাহে একাধিকবার যৌনসুখ উপভোগ করে। কিন্তু রোমান্সের সর্বোচ্চ সুখ উপভোগের জন্য ৩০ বছর পর্যন্ত অপো করতে হবে।

অনেকের কাছেই রোমান্সের চেয়ে ইন্টারনেট উত্তম। বিশ্বাস করুন আর নাই করুন, এসকেওয়াইএন কন্ডোমের গবেষণায় দেখা গেছে, ৪৩ শতাংশ অংশগ্রহণকারী এক বছরের জন্য রোমান্স ছেড়ে দিতে রাজি, তবে তারা ইন্টারনেট ছেড়ে দিতে রাজি নয়।

একঘেয়ে যৌন সম্পর্ক থেকে সৃষ্ট হয় বিষণœতা। জার্নাল অব সেক্স রিসার্চের গবেষণায় দেখা গেছে, চিকিৎসকরা একঘেয়ে রোমান্সের সঙ্গে মানসিক স্বাস্থ্যের সম্পর্ক খুঁজে পেয়েছেন।

প্রাপ্ত বয়স্কদের ওপর একঘেয়ে রোমান্সের প্রভাব সম্পর্কিত ওই গবেষণায় দেখা গেছে, বিষণœতা, সামাজিক উদ্বিগ্নতা এবং হতাশা অন্যতম মূল কারণ একঘেয়ে যৌন সম্পর্ক।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2015
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া