adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

যেখানে মিল ক্যাটরিনা-এমির

katrina_85523বিনোদন ডেস্ক : অক্ষয়ের বিপরীতে ‘সিং ইজ ব্লিং’ ছবিতে অভিনয় করেছেন এমি জ্যাকসন। দক্ষিণের ছবিতে অভিনয় করে ইতিমধ্যে বেশ জনপ্রিয়তা পেয়েছেন তিনি। স্টাইল এবং অন্যান্য কয়েকটি দিক থেকে বলিউডের আরেক অভিনেত্রীর সঙ্গে মেলানো যায় এমিকে। তিনি ক্যাটরিনা কাইফ। ক্যাটরিনা এবং এমির মধ্যে যে মিলগুলো লণীয়..


যুক্তরাজ্যে কাজের অভিজ্ঞতা: ক্যাটরিনা কাইফ এবং এমি জ্যাকসন যুক্তরাজ্যে মডেল-অভিনেত্রী হিসেবে কাজ করেছেন। দুজনের কেউ ভারতে জন্ম নেননি এবং ভারতীয় নির্মাতাদের আমন্ত্রণে তাদের বলিউড যাত্রা শুরু হয়েছে।


প্রথম ছবি ফপ: ক্যাটরিনা এবং এমির মধ্যে প্রধান মিল হল, বলিউডে দুজনেরই প্রথম ছবি ফপ হয়েছে। ক্যাটরিনার ‘বুম’ এবং এমির ‘এক দিওয়ানা থা’ ছবি বক্স অফিসে মুখ থুবরে পড়েছে।
তেলেগু ছবিতে অভিনয়: বলিউডে প্রথম ছবি ফপ খাওয়ার পর দুজনেই তেলেগু ছবিতে অভিনয় করেছেন এবং নিজেদের কাজের জন্য প্রশংসিত হয়েছেন।


অক্ষয় সংযোগ: অক্ষয় কুমারের সঙ্গে ‘সিং ইজ কিং’ ছবিতে অভিনয় করেছেন ক্যাটরিনা কাইফ। এরপর দুজনে আরও কয়েকটি হিট ছবিতে অভিনয় করেন। ক্যাটরিনার কঠিন সময়ে পাশে দাঁড়িয়েছিলেন অক্ষয়। অন্যদিকে, অক্ষয় সঙ্গে ‘সিং ইজ ব্লিং’ ছবিতে অভিনয় করেছেন এমি জ্যাকসন। শোনা গেছে, এমিকেও ছবিতে নিতে পরিচালকদের বলছেন অক্ষয়

হিন্দি ভাষায় সমস্যা: এমি এবং ক্যাটরিনা দুজনেই সুন্দরী এবং দুজনেরই হিন্দি ভাষায় কথা বলতে সমস্যা হয়েছে। সংলাপ বলার সময় দুজনের ভাষায়ই ব্রিটিশ উচ্চারণ চলে আসে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া