adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অপ্রীতিকর ঘটনার জন্য আমি দায়ী নই : সাব্বির রহমান

স্পোর্টস ডেস্ক : গত বুধবার ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডেতে জিততে জিততে ৩ রানে হেরে গিয়েছিল বাংলাদেশ। এই হারের জন্য সামাজিক যোগাযোগ মাধ্যমে সাব্বির রহমানকে দোষারোপ করা হচ্ছিলো। এ ঘটনায় উত্তেজিত হয়ে ফেসবুকে দুই ভক্তকে অশ্রাব্য ভাষায় গালাগালি ও হুমকি দেওয়ার অভিযোগ উঠে সাব্বির রহমানের বিরুদ্ধে।

ব্যাপারটা বিসিবি পর্যন্তও পৌঁছে যায়। তারা বিষয়টা খতিয়ে দেখছে বলেও জানিয়েছে। এরই মধ্যে এ ঘটনায় জন্য নিজেকে নির্দোষ বলে দাবি করেছেন সাব্বির রহমান। টাইগার হার্ডহিটার এই ব্যাটসম্যানের দাবি, এই সময়ে তার ফেসবুক আইডিটি হ্যাক করা হয়েছিল। রোববার নিজের ফেসবুক ভেরিফাইড পেইজে এক স্ট্যাটাসের মাধ্যমে তিনি একথা বলেন।

সাব্বির রহমানের স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো:
এটা প্রত্যেকের নোটিশের মধ্যে আনা হচ্ছে যে আমার ফেসবুক (ঋই) অ্যাকাউন্ট হ্যাক করা হয়েছে। এ কারণে কিছুদিন যাবৎ আমাকে ঘিরে কিছু অপ্রীতিকর ঘটনার যে জন্ম হয়েছে, তার মূলে আমি নই। সেজন্য আমি ভক্তদের কাছে গভীরভাবে দুঃখ প্রকাশ করছি। আমার অনুরাগীদের কাছ থেকে দেওয়া ভালবাসাকে আমি যতটা সম্মান করি, ততটা আমি বুঝতে পারি যে আমার খারাপ পারফরম্যান্সের জন্য আমার সমালোচনা করা হবে। আমি খেলার ওপর সত্যিই কঠিন কাজ করছি। আমাকে আপনাদের প্রার্থনার মধ্যে রাখুন এবং আমি যতটা সম্ভব চেষ্টা করবো।

আরও বলবো যে…আজ আমরা বিদেশের মাটিতে অসাধারণ এক সিরিজ জয়লাভ করেছি। তার জন্য আমরা গর্বিত।আপনারা আমাদের জন্য দোয়া রাখবেন, যেন আমরা সামনে আপনাদের এভাবে জয় সম্পন্ন করা সিরিজ উপহার দিতে পারি। আলহামদুলিল্লাহ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
July 2018
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া