adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সাঁতার প্রতিযোগিতায় অংশ নিয়ে পানিতে ডুবে স্কুলছাত্রের মৃত্যু

swim-thereport24ডেস্ক রিপোর্ট : জেলার ফুলছড়ি উপজেলায় মাধ্যমিক পর্যায়ের গ্রীষ্মকালীন সাঁতার প্রতিযোগিতায় অংশ নিয়ে পুকুরের পানিতে ডুবে আরিফ হোসেন (১৫) নামে এক স্কুলছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে।
ফুলছড়ি উপজেলা কালিরবাজার উপজেলা পরিষদ চত্বরের পুকুরে মঙ্গলবার দুপুর ১২টায় এ ঘটনা ঘটে। আরিফ হোসেন টেংরাকান্দি এম এ সবুর দাখিল মাদ্রাসার দশম শ্রেণীর ছাত্র এবং একই মাদ্রাসার সহকারী শিক্ষক মাওলানা আব্দুর রাজ্জাকের ছেলে।
স্থানীয়রা জানান, মঙ্গলবার ফুলছড়ি উপজেলা পরিষদ পুকুরে সাঁতার প্রতিযোগিতা শুরু হয়। প্রতিযোগিতায় অংশ নিয়ে পুকুরের মাঝখানে গিয়ে আরিফ দুর্বল হয়ে পড়েন। তিনি নিজেকে বাঁচানোর জন্য এ সময় হাত উঠিয়ে ইশারা করেন। কিন্তু পুকুর পাড়ে জরুরি অবস্থা মোকাবেলায় নৌকা না থাকায় তাকে তোলা সম্ভব হয়নি। পরে অনেক খোঁজাখুজির পর দুপুর সাড়ে ১২টার দিকে মজিবর রহমান নামে এক ব্যক্তি পুকুর থেকে আরিফের লাশ উদ্ধার করেন।
ফুলছড়ি উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. আবদুর রবের কাছে এ বিষয়ে জানতে মোবাইলফোনে যোগাযোগের চেষ্টা করা হয়। কিন্তু তিনি ব্যস্ত আছেন বলে ফোনের লাইন কেটে দেন।
টেংরাকান্দি এম এ সবুর দাখিল মাদ্রাসার সুপার আবদুস ছালাম দ্য রিপোর্টকে জানান, সংশ্লিষ্ট কর্তৃপক্ষের অবহেলায় আরিফের মৃত্যু হয়েছে। তার মৃত্যুর প্রতিবাদে বিভিন্ন প্রতিষ্ঠানের বিক্ষুদ্ধ শিক্ষার্থীরা বিক্ষোভ মিছিল ও অফিস কক্ষ ভাংচুর করে।
ফুলছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আতিয়ার রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া