adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চট্টগ্রামে ১৩ ও মাগুরায় ৩ জামায়াত-শিবিরের কর্মী আটক

PÆMÖv‡g 13 I gv¸ivq 3 RvgvqvZ-wkwe‡ii Kg©x AvUKডেস্ক রিপোর্ট : সাতাকানিয়া ও লোহাগাড়ায় অভিযান চালিয়ে জামায়াত-শিবিরের ১৩ নেতা-কর্মীকে আটক করেছে পুলিশ। শুক্রবার রাতে দুই উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদের আটক করা হয়। লোহাগাড়া থানার উপ-পরিদর্শক (এসআই) আবদুল আউয়াল বলেন, ‘রাতে আট জনকে আটক করা হয়েছে। আটকৃতদের বিরুদ্ধে জামায়াত-শিবিরের সহিংসতায় জড়িত থাকার অভিযোগ রয়েছে।
সাতকানিয়া থানার সহকারি উপ-পরিদর্শক (এএসআই) জাকির হোসেন বলেন, বিভিন্ন সহিংসতায় জড়িত থাকার অভিযোগে পাঁচ জনকে আটক করা হয়েছে। আটকৃতরা সকলেই জামায়াত-শিবিরের নেতা-কর্মী।’
এদিকে,  মাগুরা জেলার শালিখা উপজেলার শতখালী গ্রাম থেকে পুলিশ শুক্রবার রাতে তিন শিবির কর্মীকে আটক করেছে। শালিখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার নাথ জানান, ২৯ আগস্ট ছান্দড়া মসজিদে পুলিশের তল্লাশিকালে সেখানে অব¯’ানরত জামায়াত শিবির নেতা কর্মীরা পুলিশের উপর আক্রমণ করলে পাঁচ পুলিশ সদস্য আহত হয়। ওই ঘটনায় শালিখা থানায় মামলা হয়।
মামলার আসামি সামুয়ান আসিফ (২০), সাদ আসিফ শোভন (১৮) ও নাজমুল বিশ্বাস (২১) দীর্ঘদিন ধরে পালিয়ে ছিল। তারা শতখালী এলাকায় অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সেখানে অভিযান চালিয়ে গ্রেফতার করে। ধৃত নাজমুল বিশ্বাস শতখালী ইউনিয়ন ছাত্র শিবিরের সভাপতি এবং অপর দু’জন শিবিরের কর্মী। তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া