adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বার্সা ও রিয়াল মাদ্রিদ আজ রাতে মাঠে নামছে

অনুশীলনে রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনার খেলোয়াড়রাস্পোর্টস ডেস্ক : আন্তর্জাতিক বিরতি শেষে আজ থেকে আবার সরগরম হয়ে উঠতে যাচ্ছে বিভিন্ন লিগগুলো।
জাতীয় দলের হয়ে আন্তর্জাতিক প্রীতি ম্যাচ খেলতে বিভিন্ন লিগের খেলোয়াড়রা ছুটে গিয়েছিলেন নিজ নিজ দেশে। জাতীয় দলের জার্সি পরে খেলার পর আজ থেকে আবার ক্লাবের জার্সি গায়ে চড়িয়ে মাঠ মাতাবেন বিভিন্ন লিগের তারকা খেলোয়াড়রা।
স্প্যানিশ লা লিগায় আজ রাতে মাঠে নামছে দুই জায়ান্ট রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনা। মাদ্রিদ ডার্বিতে আজ রিয়ালের প্রতিপক্ষ অ্যাটলেটিকো মাদ্রিদ। অন্যদিকে বার্সেলোনা মুখোমুখি হবে অ্যাথলেটিক বিলবাও-এর।
ইংলিশ প্রিমিয়ার লিগেও মাঠে নামতে যাচ্ছে আর্সেনাল, ম্যানসিটি, চেলসি ও লিভারপুল। হাইভোল্টেজ ম্যাচে আর্সেনাল-ম্যানসিটি মুখোমুখি লড়াইয়ে অবতীর্ণ হবে। চেলসি আতিথ্য দেবে সোয়ানসিকে। আর লিভারপুলের কাছ থেকে আতিথ্য নেবে অ্যাস্টন ভিলা।
ইতালিয়ান সিরি’আ লিগের চ্যাম্পিয়ন জুভেন্টাস মুখোমুখি হবে উদিনিসের। জার্মান বুন্দেসলিগায় বায়ার্ন মিউনিখ আতিথ্য দেবে স্টুটগার্টকে। ফ্রেঞ্চ লিগ ওয়ানের চ্যাম্পিয়ন প্যারিস সেইন্ট জার্মেইন (পিএসজি) ময়দানি লড়াইয়ে নামবে রেন এর বিপক্ষে।
ইনজুরির কারণে জাতীয় দলের হয়ে প্রীতি ম্যাচ খেলা হয়নি ক্রিস্টিয়ানো রোনালদো ও লিওনেল মেসির। তবে ইনজুরি থেকে বিশ্বসেরা এই তারকাদ্বয় ইতিমধ্যে সেরে উঠেছেন। আজ নিজ নিজ দলের হয়ে মাঠে নামবেন তারা। মাদ্রিদ ডার্বির মতো গুরুত্বপূর্ণ ম্যাচে রিয়াল আজ দলে পাচ্ছে তাদের তারকা খেলোয়াড় রোনালদোকে।
অন্যদিকে লিওনেল মেসিও বিরতি শেষে নিজের সেরাটা দিতে মুখিয়ে আছেন। আজ রোনালদোদের জন্য মাদ্রিদ ডার্বি যেমন গুরুত্বপূর্ণ, তেমনি মেসিদের জন্যও বিলবাও এর বিপক্ষের ম্যাচটি স্মরণীয়। আজ যে তারা কাতালানের জাতীয় পতাকার (লাল ও হলুদ) আদলে তৈরি জার্সি পরে মাঠে নামবে। ১১ সেপ্টেম্বর ছিল তাদের জাতীয় দিবস। সেটা উপলক্ষ্যেই তাদের এমন প্রস্তুতি।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2014
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া