adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

৬০০ কোটির বিরল কাবে ‘বাজরাঙ্গি ভাইজান’

1439912569salman-mtnews24 (1)বিনোদন ডেস্ক: একদিকে বক্স অফিসে ঝড়, অন্যদিকে প্রশংসার করতালি। সালমান খানের 'বাজরাঙ্গি ভাইজান' এখনও খবরের শিরোনামে। জুলাইয়ের ১৭ তারিখ রিলিজ পাওয়ার পর কবীর খান পরিচালিত এই সিনেমা গোটা বিশ্বে ৬০০ কোটির ব্যবসা করে ফেলল। দেশের বাজারে এখনও পর্যন্ত ৩১৬.৬৭ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে এই সিনেমা। পঞ্চম উইকএন্ডেও আড়াই কোটি টাকার ব্যবসা করেছে 'বাজরাঙ্গি ভাইজান'। হালের বলিউড সিনেমায় যা বিরল ঘটনা। কারণ সিনেমা যতই হিট হোক না কেন তিন সপ্তাহের পর কোটি টাকার ব্যবসা করা এক কথায় অসম্ভব হয়ে দাঁড়ায়।

তবে 'বাজরাঙ্গি ভাইজান'এর কাছে কোনও কিছুই আর অসম্ভব নয়। চলচ্চিত্র বিশেষজ্ঞরা বলছেন, আগামী দিনে আরও ব্যবসা করবে সালমান খান অভিনিত এই সিনেমা। এখন সবচেয়ে বড় প্রশ্ন বক্স অফিসে ব্যবসার বিষয়ে সর্বকালের সবচেয়ে বড় হিট আমির খানের 'পিকে' সিনেমাটিকেও কি হারতে পারবে সালমানের 'বাজরাঙ্গি ভাইজান'। 'পিকে' বক্স অফিসে মোট ৭৩৫ কোটি টাকার ব্যবসা করার রেকর্ড গড়েছে। বিশেষজ্ঞরা বলছেন, 'বাজরাঙ্গি ভাইজান' ভেঙে দেবে পিকের সকল রেকর্ড।

এ তো গেল বক্স অফিসের সাফল্যের কথা এবার আসা যাক অভিনেতা-অভিনেত্রীদের প্রতিক্রিয়া নিয়ে। অভিনেত্রী রাখি গুলজার বললেন, এই সিনেমার জন্য পরিচালক কবীর খান আর সালমান খানের জাতীয় পুরস্কার পাওয়া উচিত। সে তালিকায় অমিতাভ, শাহরুখ, আমির খানসহ আরো অনেকেই অনেক রকমের মন্তব্য করেছেন। তাদের কথা একটাই এই সিনেমা সালমান খানের জীবনের সেরা সিনেমা।

‘বাজরাঙ্গী ভাইজান’ দেখে প্রশংসায় পঞ্চমুখ সরোদিয়া ওস্তাদ আমজাদ আলি খান। ছবির অভিনেতা-কলাকুশলীদের প্রশংসা করে তিনি বলেছেন, এই ছবি ভারত-পাক সম্পর্কের উন্নতির েেত্র বড় ভূমিকা নেবে। তিনি আরও বলেন এইধরণের ক্রস বর্ডার ড্রামা তিনি পছন্দ করেন, যেখানে ভারতীয় যুবক সালমান এক পাকিস্তানি বোবা-কালা মেয়েকে তার নিজের বাড়ি ফিরে যেতে সাহায্য করেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া