adv
৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেসিকে রেখেই আর্জেন্টিনার স্কোয়াড ঘোষণা

messi1439837701স্পোর্টস ডেস্ক : কোপা আমেরিকার ফাইনালে চিলির কাছে হারের পর থেকেই গুঞ্জন চলছিল, আর্জেন্টিনার জার্সিতে নাকি আর খেলবেন না লিওনেল মেসি। তবে আর্জেন্টিনার সমর্থকদের জন্য সুখবর  হলো, আগামী মাসেই জাতীয় দলের জার্সিতে মাঠে নামতে যাচ্ছেন ফুটবলের খুদে জাদুকর।
 
মেসির নেতৃত্বে আগামী সেপ্টেম্বরে বলভিয়া ও মেক্সিকোর বিপে অনুষ্ঠেয় প্রীতি ম্যাচে জন্য স্কোয়াড ঘোষণা করেছেন আর্জেন্টিনা কোচ জেরার্ডো মার্টিনো। মেসির সঙ্গে কার্লোস তেভেজ, অ্যাঙ্গেল ডি মারিয়া, সার্জিও আগুয়েরোও দলে রয়েছেন।
আর্জেন্টিনার দুটি প্রীতি ম্যাচই অনুষ্ঠিত হবে যুক্তরাষ্ট্রে। আগামী ৪ সেপ্টেম্বর হাস্টনে বলিভিয়ার বিপে খেলবে দুবারের বিশ্বচ্যাম্পিয়নরা। এরপর ৮ সেপ্টেম্বর টেক্সাসে মেক্সিকোর বিপে মাঠে নামবেন মেসি-আগুয়েরোরা।
 
আর্জেন্টিনা স্কোয়াড – গোলরক : সার্জিও রোমেরো, নাহুয়েল গুজমান।
ডিফেন্ডার : অগাস্টিন মার্চেনসিন, পাবলো জাবালেতা, ফ্যাকুন্ডো রনকাগলিয়া, এজেকিয়েল গ্যারে, নিকোলাস ওটামেন্ডি, মার্কোস রোহো, মিল্টন ক্যাসকো, মার্টিন ডেমিচেলিচ।
মিডফিল্ডার : রামিরো মোরি, হাভিয়ের মাশচেরানো, এভার বানেগা, লুকাস বিগলিয়া, হাভিয়ের পাস্তোরে, এরিক লামেলা, রবার্তো পেরেইরা, ফার্নান্দো গাগো, অ্যাঙ্গেল ডি মারিয়া।
ফরোয়ার্ড : লিওনেল মেসি, সার্জিও আগুয়েরো, কার্লোস তেভেজ, গঞ্জালো হিগুয়েন, এজেকিয়েল লাভেজ্জি।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া