adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

করোনাক্রান্ত ঐন্দ্রিলার সঙ্গে একই বিছানায় অঙ্কুশ

বিনোদন ডেস্ক : মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা সেনগুপ্ত। অথচ তার সঙ্গে একই বিছানায় নায়িকার প্রেমিক অভিনেতা অঙ্কুশ হাজরা। যিনি আবার করোনা নেগেটিভ। কথাটা অবাক করার মতো হলেও এটাই সত্য। বর্তমানে তারা মালদ্বীপের একটি রিসোর্টে আইসোলেশনে রয়েছেন।

সেখানে প্রেমিকা ঐন্দ্রিলার সঙ্গে একই বিছানায় শুয়ে অঙ্কুশ লিপ মেলালেন হিন্দি গান ‘তুমছে মিলনে কী তামান্না হ্যায়’-এর সঙ্গে। তাকে সঙ্গ দিলেন ঐন্দ্রিলাও। মুখে ফ্রেন্স ফাইয়ের সঙ্গে এক্সপ্রেশন দিলেন নায়িকা। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে এমনই এক ভিডিও। যা রীতিমতো ভাইরাল।

ঐন্দ্রিলার ইচ্ছা ছিল এ বছরের জন্মদিনটা মায়ের সঙ্গে উদযাপন করবেন। কিন্তু সে গুড়ে বালি। সম্প্রতি তিনি বয়ফ্রেন্ড অঙ্কুশের সঙ্গে মালদ্বীপে ছুটি কাটাতে যান। পরিকল্পনা ছিল সেখান থেকে ফিরে এসে মায়ের সঙ্গে জন্মদিন কাটাবেন। কিন্তু ফেরার আগে করোনা টেস্ট করানো হলে ঐন্দ্রিলার রিপোর্ট পজিটিভ আসে এবং অঙ্কুশের আসে নেগেটিভ।

কী আর করা! ঐন্দ্রিলার যে রিপোর্ট পজিটিভ আসবে তা তিনি ভাবতেও পারেননি। কারণ, তার শরীরে করোনার কোনো উপসর্গই নেই। এন্দ্রিলা বলেন, ‘আমি ঠিকই আছি, শুধু রিপোর্ট পজিটিভ এসেছে। তাই অবাক হচ্ছি। কিন্তু উপায় নেই। প্রটোকল মানতেই হবে।’ তাই মালদ্বীপের রিসোর্টেই নিভৃতবাসে রয়েছেন টলিউডের এই যুগল।

তবে ভিডিওটির ব্যাপারে অনেকে বলছেন, এটি তাদের মালদ্বীপ ভ্রমণের শুরুর দিকে করা। যেটা আপলোড করেছেন এখন। আবার অনেকে বলছেন, করোনা আক্রান্ত প্রেমিকা ঐন্দ্রিলার দুঃসময়ে তাকে কাছছাড়া করতে চাচ্ছেন না অঙ্কুশ। ভালোবাসার কাছে হার মেনেছে করোনার ভয়। কাপল গোল একেই বলে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া