adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

গল্পটি প্রেম নাকি বিচ্ছেদের? (ভিডিও)

a-a-aবিনোদন রিপোর্ট : গানটা তাহসান-ইমরানের। শিরোনাম ‘কেউ না জানুক’। রবিউল ইসলাম জীবনের কথায় এই গানটির অডিও প্রকাশ পেয়েছে বেশ আগে, শেষ ভালোবাসা দিবসে। তবে বছরের শেষ প্রান্তে এসে সেই গানটিই নিয়েছে নতুন রূপ।

ভিডিওতে যার শুরু একটি ডিভোর্স লেটারকে ঘিরে। শেষটা অবশ্য প্রেমময়। তবে কতটা এবং কীভাবে- সেটুকু জানতে দেখতে হবে পুরো ভিডিওটি।

যেখানে গানের কথা ধরে সাজানো প্রেম-বিচ্ছেদের চিত্রনাট্যে হৃদয় ছোঁয়ানো অভিনয় করেছেন মডেল সুজানা জাফর এবং এবিএম সুমন। মিজানুর রহমান আরিয়ানের নির্দেশনায় ভিডিওর বিভিন্ন দৃশ্যে সরব উপস্থিতি মিলেছে গানটির কণ্ঠশিল্পী তাহসান ও সংগীত পরিচালক ইমরানেরও।
যেটি সিডি চয়েসের উইটিউব চ্যানেলে প্রকাশ পেয়েছে বৃহস্পতিবার (১ ডিসেম্বর) দিন গড়িয়ে রাত ঠিক ৮টায়। ভিডিওটি প্রথম দর্শনে ধরে নেওয়াই যায়- বছরের শেষ আলোচিত কাজটি হতে যাচ্ছে এটিই।
  

পুরনো কথা, সাম্প্রতিক সংগীতের দুই সুপারহিট তাহসান ও ইমরান। দু’জনে একসঙ্গে কাজ করেছেন একটাই, দ্বৈত অ্যালবাম ‘মন কারিগর’-এ। এতে রবিউল ইসলাম জীবনের কথায় ইমরানের সুর-সংগীতে কণ্ঠ দিয়েছেন তাহসান।
মাঝে দুজনকে একসঙ্গে পাওয়া যায়নি নতুন গানে। তবে একমাত্র এই অ্যালবামের সফলতার সুর আরও ছড়িয়ে দিতে বছরের শেষে এসে এই ভিডিও উদ্যোগ নিয়েছেন দু’জনে।
জানালেন, এবারই প্রথম একই ভিডিওতে দেখা যাচ্ছে তাদের! ইমরান বাংলা ট্রিবিউনকে বলেন, ‘এটা খুবই আনন্দের বিষয়। তাহসান ভাইয়ের জন্য প্রথম গান করলাম। সেটি থেকে ভালো সাড়া পেলাম। এবার ভিডিওতেও দুজনে স্ক্রিন শেয়ার করছি। সঙ্গে আমার অলটাইম পছন্দের সুজানা আপু ও সুমন ভাই আছেন। শ্রোতাদের জন্য এটা ভালো চমক হবে, আশা করছি।’

https://www.youtube.com/watch?v=aPw1M_Ehg94

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2016
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া