adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভীষণ অসুস্থ হয়ে আইসিইউতে সালাহউদ্দিন

news_imgডেস্ক রিপোর্ট : ভারতের মেঘালয় রাজ্যে অবস্থানরত বিএনপির যুগ্ম মহাসচিব সালাহউদ্দিন আহমেদের শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেয়া হয়েছে।

শুক্রবার বিকালে তাকে রাজ্যের নর্থ ইস্টার্ন ইন্দিরা গান্ধী রিজিওনাল ইনস্টিটিউট অব হেলথ অ্যান্ড মেডিক্যাল সায়েন্সেস (নেগ্রিমস) হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়।

বিএনপির সহ-দফতর সম্পাদক আবদুল লতিফ জনি এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, তার কাছে সালাহউদ্দিন আহমেদ কিডনি ও হার্টসহ শারীরিক অবস্থার অবনতির কথা জানান।

সালাহউদ্দিনের বরাত দিয়ে বিএনপি নেতা আবদুল লতিফ জানান, ‘তার শরীর খুবই খারাপ। পায়ে পানি জমে গেছে। পা ফুলে গেছে। তিনি ঘুমাতে পারছেন না। কথা বলার সময় সালাহউদ্দিনের কষ্ট হচ্ছিল। চোখ-মুখ ফ্যাকাশে দেখাচ্ছিল।’

এর আগে বৃহস্পতিবার বিকালে হাসপাতালে তার বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ শারীরিক পরীক্ষা করা হয়েছে। শুক্রবার তার রিপোর্ট দেয়ার কথা ছিল। নেগ্রিমস হাসপাতালের পরিচালক এ জি এহেনগার জানিয়েছেন, তার পূর্বের স্বাস্থ্য পরীক্ষার প্রতিবেদনগুলো পর্যালোচনা করেই বেশ কিছু পরীক্ষা সিদ্ধান্ত নিয়েছে চিকিতসকরা। এখন তাকে একজন চিকিতসকের তত্ত্বাবধানে রাখা হবে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া