adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চট্টগ্রামে ছাত্রলীগের দুই গ্র“পের সংঘর্ষ- নিহত ১

মাহমুদুর রহমান মান্নাডেস্ক রিপোর্ট : চট্টগ্রাম মহানগরীর হালিশহর আবাসিক এলাকার গাউসিয়া খেলার মাঠ এলাকায় ছাত্রলীগের দুই গ্র“পে সংঘর্ষে এক যুবক নিহত হয়েছেন। নিহত যুবকের নাম মাহমুদুর রহমান মান্না (২৬)।
 
রোববার রাত পৌনে ১০টার দিকে এই সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত মান্না স্থানীয় ছাত্রলীগের সক্রিয় কর্মী বলে জানা গেছে। আধিপত্য বিস্তারের ঘটনাকে কেন্দ্র করে এই সংঘর্ষ হয়েছে বলে স্থানীয় সূত্র নিশ্চিত করেছে।
 
চট্টগ্রাম মহানগর পুলিশের পশ্চিম জোনের উপকমিশনার তানভীর আরাফাত জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে স্থানীয় দুটি পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে মাহমুদুর রহমান মান্না ও বিপুল নামে দুই যুবককে এলোপাথাড়ি কুপিয়ে গুরুতর জখম করা হয়। পরে তাদের দুইজনকে আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক মান্নাকে মৃত ঘোষণা করে। আহত অবস্থায় বিপুলকে ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।
 হালিশহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহাজাহান হত্যাকাণ্ডের সত্যতা নিশ্চিত করে বলেছেন, আধিপত্য বিস্তারের ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে একজন নিহত হয়েছেন। হত্যাকারীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া