adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মুন্সীগঞ্জে দুই বাস খাদে, নিহত ৪

photo 2 munshiganj 07-08-15_77687ডেস্ক রিপোর্ট : মুন্সীগঞ্জের ঢাকা-মাওয়া মহাসড়কে পৃথক তিনটি সড়ক দুর্ঘটনা ঘটেছে। এতে মোটরসাইকেল আরোহীসহ চারজন নিহত এবং আহত হয়েছেন অন্তত ৪০ জন।

হাসাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. হাসান জানান, শুক্রবার দুপুর ১টার দিকে ঢাকা থেকে দোহারগামী ঢাকা-মাওয়া মহাসড়কের শ্রীনগরের ষোলঘর এলাকায় আরাম পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে ডুবে যায়।
এ ঘটনায় আহত ১৯ যাত্রীকে ষোলঘর স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে শম্ভু বর্মন (৩৩) ও রমিজ আলী (৬০) নামে দুজন নিহত হন। আহতদের মধ্যে ১৫ জনকে প্রাথমিক চিকিৎসা ও দুজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

এদিকে, দুর্ঘটনার পর সেনাবাহিনী, র‌্যাব, ফায়ার সার্ভিসের ডুবুরিদল ও পুলিশ উদ্ধার অভিযান শুরু করে। বিকাল সাড়ে ৪টার দিকে বাসটিকে উদ্ধার করা হয়। কিন্তু বাসের ভেতরে কোনো যাত্রীর লাশ পাওয়া যায়নি।  অপর দিকে শুক্রবার সকালে শ্রীনগরের সমষপুর এলাকায় মাওয়াগামী আপন পরিবহনের একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের খাদে পড়ে অজ্ঞাতনামা (২৫) এক যুবক নিহত ও ১৫ জন আহত হন। অন্যদিকে বেলা ১১ টার দিকে লৌহজংয়ের শিমুলিয়া ফেরিঘাটে একটি ট্রাক ফেরিতে ওঠার সময় পিকআপ ভ্যান চাপায় মোটর সাইকেল চালক জিয়াউর রহমান নিহত হয়।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া