adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বন্ধুর তোপে সালমান খান

1439346640Salman,-Eyaqub-&-Raj-Thakre-MTnews24বিনোদন ডেস্ক : ইয়াকুব মেমনকে নিয়ে টুইট বিতর্কের জেরে বহুদিনের বন্ধুত্বও নষ্ট হচ্ছে বলিউড ভাইজান সালমান খানের সাথে রাজ ঠাকরের।

শুরুটা অবশ্য হয়েছে ক’দিন আগে। ১৯৯৩-এ মুম্বই বিস্ফোরণের চক্রী ইয়াকুব মেমনের ফাঁসির বিরোধিতায় টুইটারে একের পর এক বিস্ফোরক মন্তব্য করতে থাকেন সালমান খান। ইয়াকুব মেমন নয়, বরং তার দাদা টাইগার মেমনকে মৃত্যুদণ্ড দেওয়া উচিত বলেও দাবি করেন বলিউডের ভাইজান সালমান খান।

এদিকে মাত্র ৫১ মিনিটে সালমানের ১৪টি টুইট ঘিরে দেশ জুড়ে বিতর্কের ঝড় ওঠে। পরে ছেলের সমালোচনা করে মুখ খোলেন সেলিম খান। কিন্তু তাতেও শেষরা হয়নি।

আজ সেই ঘটনার সূত্র ধরেই ঠাণের এক সভায় সালমানকে আক্রমণ করলেন মহারাষ্ট্রের নব নির্মাণ সেনার প্রধান রাজ ঠাকরে।

তার কটা, ‘সলমনের মাথায় কিচ্ছু নেই। খবরের কাগজটা পর্যন্ত পড়ে না। তাই তো এত সহজে ইয়াকুবের হয়ে টুইট করল। শীর্ষ আদালতের রায় নিয়েও যে কী করে মানুষ প্রশ্ন তোলে!’

এই সালমান খানই যখন গাড়ি চাপা দিয়ে হত্যা মামলায় সুপ্রিম কোর্টে স্বস্তি পান, তার পাশে দাঁড়াতে তখন ছুটে গিয়েছিলেন রাজ ঠাকরে। তা হলে এই কয়েক দিনে এমন কী হয়েছে যাতে প্রকাশ্যেই বন্ধুর বিরুদ্ধে মুখ খুলতে পিছ পা হলেন না সেনা প্রধানকে?

বিশেষজ্ঞদের ধারণা, ইয়াকুব মেমনকে নিয়ে নব নির্মাণ সেনার যে অবস্থান তা পাল্টানো সম্ভব নয় রাজ ঠাকরের প।ে

ফাঁসি প্রশ্নে সলমনের পাশে দাঁড়ালে উল্টে সমর্থকদের আস্থা হারাতেন তারা। রাজনীতির স্বার্থে বরং বন্ধুকে কড়া বার্তা দেওয়াই সহজ। তবে সালমানকে কটা করলেও সেলিম খানকে অবশ্য শ্রদ্ধা জানিয়েছেন রাজ ঠাকরে।

ইয়াকুব মেমনের ফাঁসির পে হলেও যে ভাবে তা কার্যকর করা হয়েছে তাতে কেন্দ্র ও রাজ্য সরকারের ভূমিকা নিয়েও  সমালোচনা করেছেন রাজ ঠাকরে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া