adv
১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এক হলে ২০ বছর ধরে চলছে ‘দিলওয়ালে’ ছবি

‘দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে’ সিনেমার ছবিবিনোদন ডেস্ক : মুক্তি পাওয়ার পর থেকে প্রায় দুই দশক ধরে মুম্বাইয়ের একটি সিনেমা হলে লাগাতারভাবে চলছে ‘দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে’ চলচ্চিত্রটি। 
বলিউড সিনেমার ‘বাইবেল অব রোম্যান্স’ খ্যাত ছবিটি ১৯৯৫ সালে মুক্তি পায়। এরপর থেকেই মারাঠা মন্দির হলে টানা প্রদর্শিত হচ্ছে রোমান্টিক এই বলিউডি ফিল্ম। আগামী ডিসেম্বরে মারাঠা মন্দির হলে টানা ১ হাজার সপ্তাহ প্রদর্শনের মাইলফলক পাড় করবে সিনেমাটি।
দুই দশক পেরিয়ে গেলেও এখনও সকাল সাড়ে ১১টার শো-তে হলভর্তি মানুষ চলচ্চিত্রটি উপভোগ করেন। তবে ১ হাজার সপ্তাহ পেরিয়ে গেলে চলচ্চিত্রটি আর প্রদর্শন করা হবে না বলে সিদ্ধান্ত নিতে যাচ্ছে সিনেমা হল কর্তৃপক্ষ।
মারাঠা মন্দির সিনেমা হলের ব্যবস্থাপনা পরিচালক মনোজ দেশাই বলেন, আগামী ডিসেম্বরে ১ হাজার সপ্তাহ পেরিয়ে গেলে চলচ্চিত্রটি আমরা হল থেকে নামিয়ে ফেলবো। সিনেমা হলটি মুম্বাই কেন্দ্রীয় রেলস্টেশন ও বাসস্ট্যান্ডের কাছে হওয়া এত বছর ধরে আমরা তুমুল সাড়া পেয়ে এসেছি। সম্প্রতি দর্শকদের খুব একটা সাড়া না পাওয়া সিনেমাটিকে সরিয়ে ফেলার কথা ভাবছি।
চলচ্চিত্রটি সরিয়ে ফেলার বিষয়ে এর প্রযোজক ও পরিচালক আদিত্য চোপড়ার সঙ্গে অচিরেই আলোচনা করবেন বলে জানিয়েছেন হল কর্তৃপক্ষ। আদিত্য চোপড়া ভারতীয় সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, মুক্তির পর থেকে চলচ্চিত্রটি ২০ বছর ধরে নিয়মিত টিভিতে প্রদর্শিত হয়ে আসছে। পুরো প্রজন্ম সিনেমাটি উপভোগ করেছে, এবং এখনও এর দর্শক ধারণ ক্ষমতা আছে। এমনও অনেকে আছেন যারা সিনেমাটি ১শ’ বারের চেয়েও বেশি দেখেছেন। 
সিনেমাটি হল থেকে সরিয়ে ফেলার সিদ্ধান্ত অস্বীকার করে আদিত্য চোপড়া আরও জানান, জনপ্রিয় এই সিনেমার সব স্টেকহোল্ডারদের সঙ্গে আলোচনার পরেই কেবল সিনেমাটি বিষয়ে সিদ্ধান্ত হবে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া