adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দারাজডটকমডটবিডির ব্রান্ড অ্যাম্বাসেডর মুশফিক

IMG_8452নিজস্ব প্রতিবেদক: আস্থা, ধারাবাহিকতা ও ধৈর্যের প্রতীক হিসাবে বাংলাদেশ টেস্ট ক্রিকেটের অধিনায়ক মুশফিকুর রহিমকে ব্র্যান্ড অ্যাম্বাসেডর ঘোষণা করেছে দেশের অন্যতম ই-রিটেইল ব্র্যান্ড দারাজডটকমডটবিডি। 
রাজধানীর একটি অভিজাত হোটেলে বুধবার আয়োজিত এক সংবাদ সম্মেলনে ঘোষণাটির পাশাপাশি মুশফিকুরের প্রিয় পণ্যেগুলোর একটি স্পেশাল শপের উদ্বোধন করা হয়েছে, যেখান থেকে ক্রেতারা অনলাইনে  
(https://www.daraz.com.bd/mushfiqur/কেনাকাটা করতে পারবেন।  
মুশফিকুর যেমন ক্রিকেট জগতে আস্থা ও ধারাবাহিকতার জন্য পরিচিত, তেমনি দারাজডটকমডটবিডিও একটি নির্ভরযোগ্য অনলাইন ই-রিটেইলার হিসাবে প্রতিষ্ঠা পেয়েছে। 
দারাজডটকমডটবিডি’র প্রতিষ্ঠান ও প্রধান নির্বাহি কর্মকর্তা সুমিত বলেছেন, মাঠে তার ব্যাপক সাফল্য ও উজ্জ্বল ভাবমূর্তির কারণে মুশফিকুরকেই আমরা সঠিক পছন্দ হিসাবে বেছে নিয়েছি। অনলাইনে কেনাকাটার কিছু সীমাবদ্ধতার কথা উল্লেখ করে তিনি বলেন, দারাজ ডটকমডটবিডি দিচ্ছে আসল পণ্য, সহজে পণ্য ফেরত দেয়ার সুবিধা, পণ্য বুঝে পাওয়ার পর টাকা পরিশোধ ও গ্রাহক সন্তুষ্টির নিশ্চিয়তা। 
টেস্ট ক্রিকেটের অধিনায়ক মুশফিকুর রহিম বলেন, দারাজডটকমডটবিডি’র সাথে যুক্ত এবং দেশের বৃহত্তম অনলাইন রিটেইলারের সাফল্যের অংশীদার হতে পেরে আমি আনন্দিত। দারাজডটকমে রয়েছে বিপুল পণ্যের সমাহার এবং গ্রাহক পাচ্ছেন ব্যতিক্রমী অভিজ্ঞতা। তাই শপিংয়ের কথা উঠলে প্রথমে আমি দারাজডটকমডটবিডি’র কথাই ভাবি। নিজের ব্র্যান্ডের উদ্বোধন করতে গিয়ে তিনি বলেন, ব্র্যান্ড ইমজে নিয়ে দারাজ খুব দ্রুত প্রতিষ্ঠা পেয়েছে। নিকট ভবিষ্যতে প্রিয় ব্র্যান্ডগুলোকে তুলে ধরতে দারাজ ডটকমই আমার আদর্শ পছন্দ।
দারাজডটকমডটবিডি’র ফেসবুক পেজ ‘দারাজবাংলাদেশ’ ও মুশফিকের ফেসবুক পেজে চলছে আকর্ষণীয় প্রতিযোগিতা, রয়েছে স্মার্টফোন ও গিফট ভাউচারসহ বিভিন্ন আকর্ষণীয় পুরস্কার। এ তথ্যের প্রচারে তিনি দারাজ টিমের সাথে বিভিন্ন কর্মসূচিতে অংশ নেবেন।        

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া