adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আমার শরীরে কোন পোশাক পরবো তা নিজেই নির্ধারণ করি: মার্কিন গলফার

স্পোর্টস ডেস্ক: অধিকাংশ সময়ই খোলামেলা পোশাকে নিজেকে উপস্থাপন করতে পছন্দ করেন সাবেক মার্কিন গলফার পেইজ স্পির‌্যান্স। এ নিয়ে তীব্র সমালোচনাও শুনতে হয়েছে তাকে। যদিও এসব সমালোচনাকে কখনোই গুরুত্ব দেননি তিনি। আবারও এই গলফারের পোশাকের ব্যাপারে ফের সমালোচনা শুরু হয়েছে।

গলফের পাশাপাশি স্পির‌্যান্স বেশ জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যমে। ইনস্টাগ্রামে তার ফলোয়ারের সংখ্যা ৩ দশমিক ৮ মিলিয়ন। সেখানেই তিনি নানা রকম বাহারি পোশাকে আবেদনময়ী ছবি পোস্ট করেন। চ্যানেল২৪

সম্প্রতি কে অ্যাডামসের ‘আপ এন্ড অ্যাডামস শো’তে এক সাক্ষাৎকার দিয়েছেন স্পির‌্যান্স। সেখানে তিনি জানান, যখন তিনি বেশি আত্মবিশ্বাসী হন তখনই আবেদনময়ী পোশাকে নিজেকে মেলে ধরেন।
সাবেক মার্কিন গলফার বলেন, আমি যেভাবে স্বাচ্ছন্দ্যবোধ সেভাবে পোশাক পরি। আমি আবেদনময়ী হতে পছন্দ করি। যখন নিজেকে অনেক বেশি আত্মবিশ্বাসী মনে হয় তখন আবেদনময়ী হয়। এটা আমার শরীর, আমার পছন্দ এবং আমি কোন পোশাক পরবো তা আমিই নির্ধারণ করি।

পেইজ স্পির‌্যান্স আরও বলেন, আপনি খেলার ঐতিহ্যকে সম্মান করতে এবং বজায় রাখতে পারেন। তবে সেটি পোশাকের জন্য হবে না। আমি শুধু আমার ব্যক্তিগত গল্প শেয়ার করার চেষ্টা করছি এবং নিজের কাছে খাঁটি হতে চাই।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া