adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কেটে গেলে প্রিয়াঙ্কার ৩২ বছর

প্রিয়াঙ্কা এখন ৩২বিনোদন ডেস্ক : বিশ্বসুন্দরীর খেতাব, বলিউডের এক নম্বর আসন, জাতীয় পুরস্কার, আন্তর্জাতিক ফ্যাশন ব্র্যান্ডের মুখ, নিজের গাওয়া গান প্রকাশ; ৩০ পেরোতে না পেরোতেই সাফল্যের শিখরে পৌঁছেছেন প্রিয়াঙ্কা চোপড়া। ১৮ জুলাই ৩২ বছর পূর্ণ করলেন তিনি।
মাত্র ১৮ বছর বয়সে বিশ্বসুন্দরীর খেতাব জয়ের পর থেকে আর পেছনে তাকাতে হয়নি তাকে। ২০০৩ সালে 'দ্য হিরো : লাভ স্টোরি অব অ্যা স্পাই' ছবির মাধ্যমে বলিউডে পথচলা শুরু, এক দশক পেরিয়ে আজ তিনি বলিউডের সবচেয়ে বৈচিত্রময় অভিনেত্রী। 
বলিউডের গতানুগতিক নাচ-গান মার্কা ছবির পাশাপাশি 'হোয়াটস ইউর রাশি'তে ১২টি চরিত্রে, 'সাত খুন মাফ' ছবিতে সাতটি চরিত্রে এবং 'বরফি' ছবির ঝাঁকড়া চুলের বুদ্ধি প্রতিবন্ধী মেয়ে ঝিলমিলের ভূমিকায় অভিনয় দক্ষতার প্রমাণ রেখেছেন প্রিয়াঙ্কা। 'ফ্যাশন'-এর জন্য পেয়েছেন জাতীয় পুরস্কার। এখন কাজ করছেন অলিম্পিক পদকজয়ী মেরি কমের চরিত্রে। ৫ সেপ্টেম্বর মুক্তি পাবে তার নতুন ছবি 'মেরি কম'।
জন্মদিন উপলক্ষে তার চাচাত বোন পরিনীতি চোপড়া টুইটারে দিদিকে শুভেচ্ছা জানিয়ে লিখেছেন , ‘শুভ জন্মদিন বেহনা (বোন)।’ সঙ্গে দু‘জনের ১৪ বছর আগের একটি ছবি দিয়েছেন পরিনীতি।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া