adv
১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পুলিশ নির্যাতনের মামলায় গ্রেফতার যুবলীগ সভাপতি

kashem jodder_90903ডেস্ক রিপোর্ট : কুষ্টিয়া মিরপুর থানার দুই এস আই দায়িত্ব পালনকালে তাদের বেধড়ক মারপিট, পোষাক ছিড়ে ফেলা এবং অস্ত্র ছিনতাই চেষ্টাসহ সরকারি কাজে বাধাদানের অভিযোগে দায়েরকৃত মামলায় উপজেলা যুবলীগ সভাপতি আবুল কাশেম জোয়ারদারকে গ্রেফতার করেছে পুলিশ।
সোমবার সকাল ১০টায় যুবলীগের ঐ নেতাকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করেছে ডিবি পুলিশের সদস্যরা।
নির্যাতনের শিকার মিরপুর থানার এস আই ওসমান জানান, গত ২৯ জুলাই রাতে উপজেলার কাঁচা বাজার এলাকায় বকুল নামের এক আনারস বিক্রেতার কাছে আনারস চান, ঐ দোকানদার আনারস মানসম্মত নয় বলে দিতে অস্বীকৃতি জানালে উপজেলা যুবলীগের সভাপতি আবুল কাশেম জোয়ারর্দার বেধড়ক মারপিট করে। চিতকার শুনে এস আই ফোর্সসহ ঘটনাস্থলে পৌছুলে যুবলীগ নেতা তার ছোটভাই হিরক জোয়ারর্দারসহ তার দলবল পুলিশ সেখানে কেন হাজির হয়েছে প্রশ্ন করেই অশ্লীল ভাষায় গালিগালাজ করতে থাকে। এসময় পুলিশ তাদের চ্যালেঞ্জ করলে তারা কর্তব্যরত পুলিশের উপর হামলা করে বেধড়ক ঘুষি, লাথি ও মারপিট করে পোষাক ছিড়ে দেয়াসহ অস্ত্র ছিনতায়ের চেষ্টা করে।

সংবাদ পেয়ে অপর এস আই হালিম সেখানে উপস্থিত হলে তার উপরও তারা সন্ত্রাসী হামলা চালায় । এ ঘটনায় এস আই ওসমান বাদি হয়ে মিরপুর থানায় মামলা দায়ের করেন।

অতিরিক্ত পুলিশ সুপার আবু বক্কর সিদ্দিক জানান, পুলিশ নির্যাতন ও সরকারি কাজে বাধা দানের অভিযোগে মিরপুর থানার এস আই ওসমানের করা মামলায় অভিযুক্ত আসামি হিসেবে মিরপুর উপজেলা যুবলীগের সভাপতি আবুল কাশেম জোয়ারর্দার ও তার ছোট ভাই হিরক জোয়ারর্দারকে গ্রেফতার করা হয়েছে। মামলার অন্যান্য আসামিদেরও গ্রেফতারে বিশেষ অভিযান চলছে।

এ বিষয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যড. আব্দুল হালিম জানান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে এসব দায় আমার উপর বর্তায়। আমি এবিষয়ে কি আর বলব। তবে আইনের উর্দ্ধে তো আমরা কেউই নই।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া