adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মুশফিক অর্ধশতক উতসর্গ করলেন প্রবাসীদের

mushfiqur pixশামীম হোসেন : দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দ্বিতীয় টেস্টের প্রথম ইনিংসে অর্ধশতকের দেখা পেয়েছেন বাংলাদেশের টেস্ট দলের অধিনায়ক মুশফিকুর রহিম। সেই অর্ধশতকটি প্রবাসী বাংলাদেশিদের জন্য উতসর্গ করেছেন বাংলাদেশের এই সেরা ব্যাটসম্যান।
শুক্রবার সামাজিক যোগাযোগমাধ্যম ফেইসবুকে তার ভেরিফায়েড পেইজে তিনি এ সম্পর্কে একটি স্ট্যাটাস দিয়েছেন। স্যামসাং মোবাইল বাংলাদেশ ২৯ জুলাই ‘সীমানা পেরিয়ে’ শিরোনামে একটি ভিডিও আপ করে। ওই ভিডিওটির তথ্য মতে, প্রায় দেড়কোটি বাংলাদেশি বিশ্বের বিভিন্ন দেশে বসবাস করছেন; যাদেরকে পরিবারের সদস্যদের ছাড়াই ঈদ উদ্যাপন করতে হয়। পরিবারের সদস্যদের ছাড়া তাদের ঈদ কেমন কাটে সেই বিষয়টি এই ভিডিওটিতে তুলে ধরা হয়েছে। সেই ভিডিওটি দেখে এ স্ট্যাটাস দেন মুশফিক।
স্ট্যাটাসে মুশফিক লিখেন, ‘ভিডিওটা দেখে চোখে পানি চলে এলো। খেলার জন্য প্রায়ই আমাকে পরিবার ছাড়া ঈদ করতে হয়, তাই কিছুটা হলেও বুঝতে পারি প্রবাসীদের কষ্ট। গতকালের (বৃহস্পতিবার) অর্ধশতকটি আমি উৎসর্গ করছি সে সব প্রবাসী মানুষদের; যাদের অসামান্য আত্মত্যাগেই সচল রয়েছে অর্থনীতির চাকা। অসাধারণ এই উদ্যোগের জন্য ধন্যবাদ স্যামসাং মোবাইল বাংলাদেশ।’
ঈদ মানেই পরিবারের সাথে কাটানো আনন্দময় কিছু মুহূর্ত। কিন্তু সীমানা পেরিয়ে প্রায় দেড় কোটি বাংলাদেশি রয়েছেন বিশ্বের বিভিন্ন প্রান্তে যাদের অধিকাংশই পারেন না পরিবারের সাথে ইদ করতে প্রিয় মানুষ ছাড়া কেমন করে কাটে তাদের পরিবারের ইদের দিনগুলো।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া