adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এবারের ঈদে চার সুন্দরী পর্দায় – শেষ বাজি কার?

apuবিনোদন ডেস্ক : অপু, মাহি, মিম নাকি পরীমনি? এবারের ঈদে কে মারবেন বাজি? এনিয়ে এখ্ই শুরু হয়েছে ঢালিউড-পাড়ায় নানা রকম জল্পনা-কল্পনা।
এবারের ঈদে বাংলাদেশের প্রথম সারির ওই চার নায়িকারই ছবি মুক্তি পাচ্ছে। এরা চারজনই বর্তমানে ঢাকাই সিনেমার জন্য বেশ আলোচিত। এছাড়া তাদের অভিনীত সিনেমাগুলোও মুক্তির আগের থেকেই রয়েছে আলোচনার শীর্ষে। তাই এ নিয়ে আগ্রহের কমতি নেই ঢালিউডে।
এদিকে প্রতিবছর ঈদে বাজি মেরেছে অপু বিশ্বাস অভিনীত সিনেমাগুলো। তখন তার শক্ত প্রতিদ্বন্দ্বী ছিলো না বললেই চলে। কিন্তু এবারের প্রেক্ষাপট একেবারেই ভিন্ন।
এবারের ঈদে বাজি মারতে হলে অপু বিশ্বাসকে মোকাবেলা করতে হবে হালোর আলোচিত মাহি, মিম ও পরীমনিকে। তাই এবারের ঈদটা অপু বিশ্বাসের জন্য একটু চ্যালেঞ্জিংই বটে। জানা গেছে, বর্তমান বক্স অফিসের মূল্যায়ন অনুযায়ী মাহিয়া মাহির অবস্থান অনেক বেশি শক্ত।
এছাড়া নতুন চমক হিসেবে বিদ্যা সিনহা সাহা মিম ও পরীমনিও কম যাচ্ছেন না। তবে ঢাকাই সিনেমায় অপু বিশ্বাসের প্রধান ভরসাই হচ্ছেন শাকিব খান। শাকিব-অপু জুটির ৬৬ নম্বর ছবি ‘লাভ ম্যারেজ’ ঈদে মুক্তি পাবে। তবে অপুর এই প্রধান ভরসায় এবার ভাগ বসিয়েছেন পরীমনি। শাকিব-পরীমনি জুটির প্রথম ছবি ‘আরো ভালবাসবো তোমায়’ এবারের ঈদেই মুক্তি পাচ্ছে।
অন্য দিকে জাজ মাল্টিমিডিয়ার আলোচিত ‘অগ্নি-টু’ নিয়ে পর্দায় আসবেন মাহি। যা মুক্তির আগেই বেশ আলোচিত হয়েছে। অনেকের আগ্রহের কেন্দ্রবিন্দুও এ ছবিটি। এখন পর্যন্ত জাজ-এর ছবি নিয়ে যতবারই এসেছেন মাহি, ততবারই সফল হয়েছেন।

অন্য দিকে লাক্স চ্যানেল আই সুপার স্টার বিদ্যা সিনহা সাহা মিম। চলচ্চিত্রের প্রতি তার আগ্রহটা দারুণ। অনেকটা নিজের জন্য চ্যালেঞ্জ হিসেবে নিয়েছেন তিনি এবারের ঈদটাকে। এবারের ঈদে তিনি আসছেন অত্যন্ত ব্যয়বহুল ও সুনির্মিত ছবি ‘পদ্মপাতার জল’ নিয়ে। ইতিমধ্যে এ ছবিটি চলচ্চিত্র সেন্সর বোর্ডের সদস্যদের প্রশংসা অর্জন করেছে। সদস্যরা একটি ভাল সিনেমা হিসেবে এ ছবিটিকে চিহ্নিত করে বিনা কর্তনে ছাড়পত্র দিয়েছেন।

অপু বিশ্বাস, মাহিয়া মাহি, বিদ্যা সিনহা সাহা মিম ও  এদের চারজনের মধ্যে যে এবারের ঈদে বাজি মারবে সেই হবে ঢাকাই সিনেমার জন্য সব থেকে হিট এবং ফিট নায়িকা। আর তাকে নিয়েই যে নির্মাতাদের আগ্রহ বাড়বে এতে কোন সন্দেহ নেই। তাই এবারের ঈদ নায়িকাদের জন্য সেয়ানে সেয়ানে টক্কর দেয়ার মতো। তবে দেখা যাক, শেষ বাজিটা কে মারছেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া