adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলাভেসকে হারালো বার্সেলোনা, গোল করার পর লাল কার্ড দেখলেন ভিতো হকে

স্পোর্টস ডেস্ক: ভিতো হকে বদলি খেলোয়াড় হিসেবে নেমে মাত্র ১৩ মিনিট খেলতে পেরেছেন। এই সময়ের মধ্যেই উল্লাস-হতাশার বিপরীতমুখি অনুভূতির স্বাদ পেয়ে গেলেন তিনি। গোল করে ব্যবধান বাড়ালেন তরুণ ফরোয়ার্ড, একটু পর তাকে মাঠ ছাড়তে হলো লাল কার্ড দেখে। দলের জন্য অবশ্য খুব একটা বিপদের কারণ হলো না তা। আলাভেসকে হারিয়ে লা লিগার টেবিলে তৃতীয় স্থানে উঠল বার্সেলোনা। প্রতিপক্ষের মাঠে শনিবার লিগ ম্যাচে ৩-১ গোলে জিতেছে জাভি হার্নান্দেসের দল।

রবের্ত লেভানদোভস্কিকে দিয়ে দলের প্রথম গোল করানো ইলকাই গিনদোয়ান নিজে করেন দ্বিতীয়টি। আলাভেসের হয়ে ব্যবধান কমান সামু ওমোরোদিওন।

তবে হকের গোলে আবার দুই গোলে এগিয়ে যায় বার্সেলোনা। ব্রাজিলিয়ান এই তরুণ পরে লাল কার্ড দেখলেও ম্যাচের ফলে আর কোনো প্রভাব পড়েনি। আলাভেসের বিপক্ষে লিগে বার্সেলোনা অপরাজিত রইল এই নিয়ে টানা ১৩ ম্যাচে (১১ জয় ও ২ ড্র)। ম্যাচের শুরুটা আলাভাসের জন্য ছিল আশা জাগানিয়া। প্রথম সাত মিনিটে কয়েক দফা বার্সেলোনার রক্ষণে ভীতি ছড়ায় তারা।

এই জয়ে চলতি লা লিগায় পয়েন্টের ‘হাফ সেঞ্চুরি’ হলো বার্সেলোনার। ২৩ ম্যাচে ১৫ জয় ও ৫ ড্রয়ে শিরোপাধারীদের ৫০ পয়েন্ট। ২২ ম্যাচে ৫৭ পয়েন্ট নিয়ে রিয়াল মাদ্রিদ শীর্ষে, ৫৫ পয়েন্ট নিয়ে জিরোনা দুইয়ে আছে। ২৩ ম্যাচে ২৬ পয়েন্ট নিয়ে ১২ নম্বরে আলাভেস। লিগের গুরুত্বপূর্ণ লড়াইয়ে রোববার রেয়াল মাদ্রিদ খেলবে আতলেতিকো মাদ্রিদের বিপক্ষে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2024
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
26272829  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া