adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেঘনায় ৩৫ ট্রলারে ডাকাতি – গুলিবিদ্ধ ৪ অপহরণ ৩০

ডেস্ক রিপোর্ট : নোয়াখালীর হাতিয়া উপজেলার নিঝুম দ্বীপের দক্ষিণে বঙ্গোপসাগরে জেলেদের ২৫টি ট্রলারে ডাকাতি হয়েছে। বঙ্গোপসাগরে জলদস্যু কালাম চৌধুরী ও ভুট্টু বাহিনীর সদস্যরা ৩৫টি মাছ ধরার ট্রলারের ইলিশ মাছ লুট ও ৩০ মাঝি-মাল্লাকে অপহরণ করে নিয়ে যায়। শনিবার দুপুরে নিঝুম দ্বীপ থেকে ২০০ কিলোমিটার দক্ষিণে এ ঘটনা ঘটে।
এ সময় ডাকাতদের গুলিতে চার মাঝি-মাল্লা গুরুতর আহত হন। আহতদের হাতিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। স্থানীয় মাছ ব্যবসায়ীরা জানান, শনিবার দুপুরে দক্ষিণ বঙ্গোপসাগর থেকে মাছ ধরে ৩৫টি ট্রলার ফিরে আসার সময় হাতিয়া উপজেলার নিঝুম দ্বীপ ইউনিয়নের জাগলার ঘাটে  ডাকাতরা জেলেদের ওপর এলোপাতাড়ি গুলি ছোড়ে। এ সময় তাদের ঘেরাও করে সম্পূর্ণ মাছ ও ৩০ মাঝিমাল্লাকে অপহরণ করে নিয়ে যায়।
এ সময় ডাকাতদের গুলিতে চার মাঝিমাল্লা গুরুতর আহত হন। আহতদের হাতিয়া উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহত চার মাঝিমাল্লা হলেন জাহাজমারা ইউনিয়নের মো. সাখাওয়াত হোসেন (৩৫), ইসমাইল হোসেন (১৬), আব্দুল মতিন (৪৫) ও কবির উদ্দিন (২০)। অপহৃত মাঝিমাল্লাদের পরিচয় জানা যায়নি।  
হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ মো. ফজলে রাব্বী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, “অপহৃত জেলেদের উদ্ধারের চেষ্টা চলছে

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া