adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সানি লিওনের অনুকরণে বাংলাদেশি যেসব মডেলরা নগ্ন হচ্ছেন

nailaডেস্ক রিপোর্ট : পর্ন তারকা থেকে বলিউড অভিনেত্রীতে পরিণত হওয়া সানি লিওনকে অনুকরণ করে নগ্ন হওয়ার মিছিলে নেমেছেন বেশকিছু বাংলাদেশি মডেল।
এই প্রবণতার সূত্রপাত করেছেন মডেল নায়লা নাঈম। নায়লা নাঈমের তুঙ্গস্পর্শী জনপ্রিয়তা দেখে বেশ কয়েকজন মডেল নেমেছেন নগ্ন হওয়ার প্রতিযোগিতায়। এ তালিকায় সম্প্রতি যুক্ত হয়েছেন জ্যাকুইলিন মিথিলা ও রেশমি এলোন নামের আরেক মডেল।
সামাজিক যোগাযোগের মাধ্যম ফেইসবুকে নিয়মিত নগ্ন ছবি আপলোড করে জনপ্রিয় হওয়ার চেষ্টা করলেও মূলত ফেসবুক ব্যবহারকারীরা এই মডেলদের ছবিতে গিয়ে নেগেটিভ মন্তব্যই করে আসছেন।

ফেসবুকে নগ্ন হওয়ার প্রতিযোগিতায় নামা বেশিরভাগ মডেলেরই ইচ্ছা চলচ্চিত্র অভিনেত্রী হওয়ার। সে লক্ষ্যেই তারা নিজেদের সাহসের প্রমাণ রেখে চলেছেন ফেসবুকে নগ্ন ছবি পোস্ট করে।
a a aএ বিষয়ে নাম প্রকাশে অনিচ্ছুক এক চলচ্চিত্র পরিচালক বলেন, ‘নগ্ন হলেই কেউ চলচ্চিত্র নায়িকা হতে পারে না। নায়িকা হওয়ার জন্য সৌন্দর্যের যেমন প্রয়োজন আছে, তেমনি প্রয়োজন ভালো অভিনয়ের। শরীর দেখিয়েই যদি সিনেমা হিট করা যায় তাহলে আর অভিনয় দিয়ে কী হবে। নতুন মডেলদের এমন ধারণা সত্যিই দুঃখজনক ব্যাপার।’ ছবিগুলো মডেলদের ফেসবুক পেজ থেকে সংগৃহিত।

 

d d d

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া