adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রাত ৪টায় জিম্বাবুয়ে উড়াল দিবে বাংলাদেশ টেস্ট দল

নিজস্ব প্রতিবেদক : জুলাই মাসে জিম্বাবুয়ের বিরুদ্ধে সে দেশের মাটিতে এক টেস্ট, তিনটি ওয়ানডে ও তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে বাংলাদেশ দল। প্রথম দফায় টেস্ট স্কোয়াডে থাকা ক্রিকেটাররা মঙ্গলবার (২৯ জুন) ভোরে ঢাকা ছাড়বে। ৪টা ১০ মিনিটে কাতার এয়ারওয়েজের ফ্লাইটে জিম্বাবুয়ের উদ্দেশে উড়াল দিবেন টেস্ট স্কোয়াডে থাকা ১৮ ক্রিকেটার। সঙ্গে থাকছে কোচিং স্টাফরাও।

প্রাথমিকভাবে ১৭ সদস্যের টেস্ট দল ঘোষণা করলেও শনিবার (২৬ জুন) মাহমুদউল্লাহ রিয়াদের নাম অন্তর্ভুক্ত করা হয়। জিম্বাবুয়ের রাজধানী হারারেতে পৌঁছে কোনও কোয়ারেন্টিন করতে হচ্ছে না মুমিনুল হক নেতৃত্বাধীন দলটির। করোনা সনদ দেখিয়ে পর দিনই অনুশীলন করতে পারবে সফরকারীরা। ৩ ও ৪ জুলাই টাইগাররা দুই দিনের প্রস্তুতি ম্যাচে মাঠে নামবে। ৭ জুলাই শুরু হবে সফরের একমাত্র টেস্ট।
১৬, ১৮ ও ২০ জুলাই মাঠে গড়াবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। তার আগে ৯ জুলাই ঢাকা ত্যাগ করবে ওয়ানডে ও টি-টোয়েন্টি দলে ডাক পাওয়া ক্রিকেটাররা। ২৩, ২৫ ও ২৭ জুলাই টি-টোয়েন্টি সিরিজের তিনটি ম্যাচে মুখোমুখি হবে দল দুটি।

টেস্ট স্কোয়াড : মুমিনুল হক (অধিনায়ক), তামিম ইকবাল, সাদমান ইসলাম অনিক, সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, লিটন কুমার দাস, ইয়াসির আলী রাব্বি, নুরুল হাসান সোহান, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, নাঈম হাসান, আবু জায়েদ রাহি, তাসকিন আহমেদ, এবাদত হোসেন, শরিফুল ইসলাম ও মাহমুদউল্লাহ রিয়াদ। – বিসিবি

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া