adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আবারো লন্ডনে চলে গেলেন রোজিনা

ROJINAবিনোদন প্রতিবেদক : দীর্ঘ এক বছরপর সম্প্রতি দেশে এসেছিলেন চিত্রনায়িকা রোজিনা। মূলত আত্মীয়স্বজনদের সঙ্গে সময় কাটাতেই তার দেশে আসা। এরই ফাঁকে ঈদ উপলক্ষে চ্যানেল আইয়ের জন্য বিশেষ একটি অনুষ্ঠান নির্মাণ করে আবারো পাড়ি জমিয়েছেন লন্ডনে।

বাংলাদেশে পৌঁছেই আত্মীয়স্বজনদের কাছে ছুঁটে যান রোজিনা। তবে এর ফাঁকে ফাঁকে নিজের অভিনীত চলচ্চিত্রগুলোর ছয়টি গান নিয়ে ‘তুমি আমার কত চেনা’ শিরোনামে একটি অনুষ্ঠান নির্মাণ করেছেন। গানগুলো হচ্ছে ‘মানসী’ ছবির ‘এই মন তোমাকে দিলাম’, ‘রাজা সাহেব’ ছবির ‘ঢাকো যত না নয়নো দু‘হাতে বাদল মেঘ ঘুমাতে দেবে না’, ‘দোলনা’ ছবির ‘তুমি আমার কত চেনা’, ‘পুনঃমিলন’ ছবির ‘এই পৃথিবীর সবকিছু হয়তো একদিন হারিয়ে যাবে’, ‘অবিচার’ ছবির ‘ছেড়ো না ছেড়ো না হাত, দেব না দেব না গো যেতে থাকো আমার কাছে’ এবং ‘পুনঃমিলন’ ছবির ‘এক নীড়ে দুটি পাখি’।

এদিকে গানগুলোতে রোজিনার নায়ক ছিলেন ওয়াসিম, আলমগীর, ফারুক ও ভারতের মিঠুন চক্রবর্তী। তবে নতুন করে চিত্রায়িত গানগুলোতে  তার নায়ক হয়েছেন ওমর সানি, অমিত হাসান ও জায়েদ খান। অনুষ্ঠানটি পরিচালনা ও উপস্থাপনা করেছেন রোজিনা নিজেই। অন্যদিকে লন্ডনের উদ্দেশে ঢাকা ত্যাগ করার সময় রোজিনা বলেন, ‘সুন্দর একটি অনুষ্ঠান নির্মাণ করতে চেষ্টা করেছি। সোনালি যুগের  গানগুলোকে দর্শকদের সামনে নতুন করে তুলে ধরার প্রয়াস থেকেই আমার এই আয়োজন।’
তিনি আরো বলেন, ‘গানগুলোর চিত্রধারণের সময় সোনালি যুগে হারিয়ে গিয়েছিলাম। আমার বিশ্বাস গানগুলো চলচ্চিত্রপ্রেমী দর্শকদের ফিরিয়ে নিয়ে যাবে চলচ্চিত্রের সোনালি যুগে।
উল্লেখ্য, আগামী কোরবানি ঈদের আবারো দেশে ফিরবেন বলে জানিয়েছেন রোজিনা।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া