adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গণপিটুনিতে ৩ দডাকাত’ নিহত

faridpurডেস্ক রিপোর্ট : ফরিদপুর জেলার সদর উপজেলার কৈজুরী ইউনিয়নে ডাকাত সন্দেহে গণপিটুনিতে তিনজন নিহত হয়েছে। বুধবার রাত ১১ টার দিকে এ ঘটনা ঘটে ।

ফরিদপুর সদর উপজেলা চেয়ারম্যান খন্দকার মোহতেশাম হোসেন বাবর জানান, ডাকাতদের উতপাতে এলাকায় পাহারা বসানো হয়েছিলো। বুধবার তারাবি নামাযের সময় তার কর্মী ও এলাকাবাসী ডাকাতদের ঘিরে ফেলে। এসময় তিনজনকে ধরে গণপিটুনি দেয় তারা।

এলাকাবাসী ফাহাদ বীন ওয়াজেদ ফাইন জানান, সম্প্রতি ফরিদপুরের কৈজুরী এলাকাতে তারাবির নামাযের পরে বেশ কয়েকটি ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতদের প্রতিরোধ করতে এলাকাবাসিরা গোপন পাহাড়া বসিয়েছিলেন। তিনি বলেন, বুধবার রাত ১১ টার সময় ২৫/৩০ জন ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এ খবর পেয়ে এলাকাবাসী তাদের ঘিরে ফেলে। এরপর এলাকাবাসীর গণপিটুনিতে তিন ডাকাত নিহত হয় ।
ঘটানার সময় ফরিদপুরের পুলিশ ও সদর উপজেলার চেয়ারম্যান মোহতেশাম হোসেন বাবর উপস্থিত ছিলন বলে এলাকাবাসি জানান । ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. গণপতি বিশ্বাস শুভ জানান, গণপিটুনিতে গুরুতর আহত অবস্থায় তিন ব্যক্তিকে হাসপাতালে আনার পর চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। এ বিষয়ে ফরিদপুরের কোতোয়ালী থানার ওসি সৈয়দ মোহসিনুল হক জানান, বিষয়টি আমি জানি না তবে আপনি হাসপাতাল অথবা অন্য কাউকে ফোন করেন। আমি সরকারি কাজে ব্যাস্ত আছি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া