adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মায়ের পরকীয়ার বলি মেয়ে

chandpurডেস্ক রিপোর্ট : চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলায় মায়ের পরকীয়ার বলি হলো জান্নাতুল ফেরদৌস (১২) নামে এক স্কুলছাত্রী।
রোববার রাতে স্কুলছাত্রীর লাশ উদ্ধার করে প্রথমে হাজীগঞ্জ থানায় নিয়ে আসে পুলিশ। সোমবার দুপুরে চাঁদপুরে ময়নাতদন্ত শেষে বিকেলে তার পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়।
জান্নাত খলাপাড়া গ্রামের মনু বরকন্দাজ বাড়ির প্রবাসী সফিকুল ইসলাম ও রোজিনা বেগমের মেয়ে। সে বাকিলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণিতে পড়ত।
হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আ. মান্নান জানান, ঘটনাস্থল পরিদর্শন করেছি। তবে জান্নাত মায়ের পরকীয়ার ঘটনা জানতে পেরেছে বিধায় তাকে হত্যা করা হয়েছে। প্রাথমিক তদন্তে এমনটাই ধারণা করছে তিনি।
তিনি জানান, লাশের সুরতহাল তৈরি করার সময় মেয়েটির গলায় আঘাতের চিহ্ন দেখা গেছে। মেয়ের মা রোজিনা বেগম অভিযোগ অস্বীকার করে বলেন, দুপুরে হঠাত মেয়েটি অচেতন হয়ে পড়ে। বাকিলা বাজারে চিকিতসকের কাছে নেওয়ার পথে বিকেলে সে মারা যায়।
হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ আলম জানান, মেয়ের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না করে গোপনে মেয়েটিকে দাফন করার প্রচেষ্টা করা হচ্ছিল। ঘটনাটি পুলিশ সুপার শামসুন্নাহারকে জানানো হয়। তার পরামর্শে থানায় একটি জিডি করে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়। তিনি আরও জানান, ঘটনা তদন্ত করে সত্যতা পাওয়া গেলে হত্যা মামলা দায়ের করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া