adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মুম্বাইয়ের বিপক্ষে সাকিবের বিধ্বংসী বোলিং

1431622443MTnews24.com122স্পোর্টস ডেস্ক: পাকিস্তান সিরিজে ব্যাটিং ভাল করলেও বোলিংটা যেন হচ্ছিলোই না। তবে আইপিএলে ফিরেই বিধ্বংসী বোলিং করেছেন সাকিব। মুম্বাইয়ের ওয়াংখেড়া স্টেডিয়ামে স্বাগতিক মুম্বাই ইন্ডিয়ানসের বিপক্ষে কলকাতার হয়ে সাকিবই করেছেন। তিনি মোট ৪ ওভার বল করে ২২ রান দিয়ে তুলে নিয়েছেন ২ উইকেট। ইকোনমি ৫.৫০। মুম্বাইয়ের প্রথম তিন উইকেটের দুটোই সাকিবের।
তৃতীয় ওভারেই সাকিবকে আক্রমণে আনেন কেকেআর অধিনায়ক গৌতম গম্ভীর। ৬ রান দিয়ে উইকেটশূন্য থাকেন সাকিব। উদ্দেশ্য—জমে ওঠা ওপেনিং জুটিটা ভাঙা। দ্বিতীয় ওভারেই অধিনায়কের চাওয়া পূরণ করে দিয়ে মিডউইকেটে পার্থিব প্যাটেলকে মনীষ পাণ্ডের ক্যাচ বানান। নিজের তৃতীয় আর ইনিংসের সপ্তম ওভারে আম্বাতি রাইডুকে ফেরান মাত্র ২ রানে।
টানা তিন ওভার করানোর পর সাকিবের একটি ওভার জমিয়ে রাখেন গম্ভীর। ১৪তম ওভারে আবার আক্রমণে ফেরেন। এবার উইকেট না পেলেও একটি বাউন্ডারিও খাননি। সব মিলিয়ে সাকিবের বলে মাত্র তিনটি চার হয়েছে। সাকিব ডট বল করেছেন ১২টি, মানে কিনা দুই ওভার!
৪ উইকেটে ১৭১ রান তুলে বড় চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছে মুম্বাই। তাই বলা যায় সাকিব আজ ভাল বোলিংয়ে না তুললে আরও বিপদ হতো কলকাতার।
মুম্বাইয়ের হার্দিক পাণ্ডে ৩১ বলে ৬১ রানে অপরাজিত ছিলেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া