adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

একই দিনে বাপ-বেটার জন্মদিন

APURBOবিনোদন ডেস্ক: অভিনেতা জিয়াউল ফারুক অপূর্বর ছেলে আয়াশের প্রথম জন্মদিন ছিলো ২৭ জুন শনিবার। এদিন অপূর্বরও জন্মদিন। তাই অপূর্বর কাছে এদিনটি পেয়েছে অনেক গুরুত্ব। আয়োজনও করেছেন ছোট্ট করে ঘরোয়া ভাবে। বাপ-বেটার একই দিনের জন্মদিনের নজির সচারচার খুব কমই দেখা যায়। হ্যাঁ, ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব এবং তার প্রথম সন্তান আয়াশের বেলায় তা ঘটে গিয়েছে খাপের খাপ।

বাবা-ছেলের এ জন্মদিনটি স্মরণীয় করে রাখতে অপূর্ব তার খুব কাছের কিছু মানুষকে নিয়ে সন্ধ্যায় বিশেষভাবে উদযাপনের উদ্যোগ নিয়েছেন। অপূর্ব বললেন, আজ আমার জন্মদিন। অন্যদিকে আজ আমার প্রথম সন্তান আয়াশেরও জন্মদিন। বাবা-ছেলের প্রথম জন্মদিন কিছুটা স্মরণীয় করে রাখতেই একটু আয়োজন করার চেষ্টা করেছি মাত্র। সবাই দোয়া করবেন যেন দিনটি ভালভাবে কাটে।

অপূর্ব আরও বলেন, ভবিষ্যতে যেন প্রতি বছর বাবা ও ছেলে একসঙ্গে দিনটি উদযাপন করার ইচ্ছা আছে। দুজন যেন সুস্থ থাকি, ভাল থাকি সব সময় এবং পাশাপাশি আমার স্ত্রী অদিতির জন্যও দোয়া করবেন। কারণ, আমি তো সব সময়ই শুটিংয়ে থাকি। আমার বাচ্চার দেখ-ভালের সব তো সে-ই করে। গত বছরের এই দিনে অপূবর্র স্ত্রী অদিতির কোলজুড়ে জন্ম নেয় এ সন্তান। দেখতে দেখতে অপূর্ব-অদিতির প্রথম সন্তান আয়াশ আজ এক বছর পূর্ণ করতে যাচ্ছে।
এদিকে অপূর্ব আসছে ঈদ উপলক্ষে এরই মধ্যে বেশ কিছু নাটকে অভিনয় শেষ করেছেন। যার মধ্যে উল্লেখযোগ্য হলো তারিনের বিপরীতে এস এ হক অলিকের 'বন্ধু তুমি বন্ধু আমার' , কৌশিক শংকর দাশের 'ভালোবাসার ফাঁদ', মোমিনুল হকের 'জোছনায় অজানা পথচলা', মিজানুর রহমান আরিয়ানের 'এখনো আমি'।

এছাড়া আশিকুর রহমান পরিচালিত অপূর্ব অভিনীত প্রথম সিনেমা 'গ্যাংস্টার রিটার্ন' মুক্তির অপেক্ষায় রয়েছে। চলচ্চিত্রটি পরিচালনা করেছেন আশিকুর রহমান।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া