adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পরীমণির বিরুদ্ধে ‘ক্ষোভ’ নিয়ে যা বললেন অভিনেতা বিপ্লব চ্যাটার্জি

বিনােদন ডেস্ক : গ্রেফতারের পর থেকে দেশের পাশাপাশি ভারতীয় গণমাধ্যমেও খবরের শিরোনাম হচ্ছেন ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমণি। এবার তাকে নিয়ে মুখ খুললেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা বিপ্লব চ্যাটার্জি।

পরীমণির এক ছবির এই সহ-অভিনেতা ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার পত্রিকাকে বলেছেন, তিনি পরীমণি সম্বন্ধে অনেক কথা শুনেছেন। যা তার ভাল লাগেনি। সব রটনাই মিথ্যে নয়। কিছু না থাকলে একজনের নামে এত বদনাম শোনা যায়!

একই ছবিতে অভিনয় করলেও বিষয়টি এড়িয়ে গেছেন বিপ্লব চ্যাটার্জি। তিনি পরীর বিরুদ্ধে ‘ক্ষোভ’ নিয়ে বলেন, ‘ওর মতো মহিলার সঙ্গে পর্দা ভাগ করার কোনও প্রশ্নই ওঠে না! নাচের একটি দৃশ্যে এক ফ্রেমে ছিলাম। এই পর্যন্ত!’
নিজের বক্তব্যে অনড় বিপ্লব এর পরেই নাম নেন বাংলাদেশের কিংবদন্তী অভিনেত্রী শাবানার। অভিনেতার দাবি, ‘শাবানা আক্ষরিক অর্থেই ভদ্রমহিলা। ওঁর স্বামীর সঙ্গেও আলাপ আছে। তারকা দম্পতির কোনও তুলনা হয় না। কিন্তু পরীমণিকে মহিলার বাইরে অন্য কিছু বলতে রাজি নই।’

উল্লেখ্য, ওয়াজেদ আলি সুমন পরিচালিত ভারত-বাংলাদেশের যৌথ প্রযোজনায় ২০১৬ সালে মুক্তি পেয়েছিল ‘রক্ত’। এই ছবি দিয়েই অভিনয় দুনিয়ায় পা রাখেন চিত্রনায়িকা পরীমণি। ওই ছবিতে বিপ্লব ছাড়াও ছিলেন আশীস বিদ্যার্থী, মেঘনা হালদার, রাজা দত্ত।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া